ঢাকা, বুধবার 1 August 2018, ১৭ শ্রাবণ ১৪২৫, ১৮ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

শ্রীপুরে ছেলেকে বাঁচাতে গিয়ে প্রতিপক্ষের আঘাতে মায়ের মৃত্যু

গাজীপুর সংবাদদাতা : গাজীপুরের শ্রীপুরে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের মারধরের হাত থেকে ছেলেকে বাঁচাতে গিয়ে এক বৃদ্ধা মারা গেছেন। তার নাম সুফিয়া আক্তার (৬০)। তিনি শ্রীপুর পৌরসভার ১নং ওয়ার্ডের শ্রীপুর উত্তর পাড়া এলাকার রুস্তম আলীর স্ত্রী।
নিহতের ছেলে আবু সাঈদ ও স্বজনরা জানান, দীর্ঘদিন ধরে প্রতিবেশী বাচ্চু গংয়ের সঙ্গে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। এর জের ধরে সোমবার রাতে বাচ্চু ও তার ভাইদের সঙ্গে সাঈদের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে বাচ্চু ও তার লোকজন সাঈদকে মারধোর শুরু করে। এসময় প্রতিপক্ষের লোকজনের হাত থেকে ছেলেকে বাঁচাতে গিয়ে সাঈদের মা সুফিয়া খাতুন আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। স্বজনরা তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ফারজানা শারমিন জানান, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। তবে তার শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।
এব্যপারে শ্রীপুর মডেল থানার এসআই মফিজুর রহমান মল্লিক জানান, নিহতের স্বজনরা মারধরের অভিযোগ করায় লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীণ রয়েছে।
পাখি শিকারে গিয়ে বিলের পানিতে ডুবে হেলপারের মৃত্যু
গাজীপুরে পাখি শিকার করতে গিয়ে বিলের পানিতে ডুবে এক গাড়ির হেলপার নিহত হয়েছে। টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরি দল রবিবার রাতে নিহতের লাশ উদ্ধার করেছে। আনুমানিক ৩৫ বছর বয়সের নিহত ব্যক্তির পরিচয় মঙ্গলবার বিকেল পর্যন্ত পাওয়া যায়নি।
জয়দেবপুর থানার পূবাইল পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই শফিকুল ইসলাম এবং টঙ্গী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আশিকুর রহমান স্থানীয়দের বরাত দিয়ে জানান, ঢাকা বাইপাস সড়কের গাজীপুরের পূবাইলের বিন্দান (পাতারটেক) এলাকায় জ্যামে অপেক্ষামান অজ্ঞাত দুই গাড়ির দুই হেলপার সোমবার সন্ধ্যায় গাড়ি থেকে নেমে সড়কের পাশের বিলে পাখি ধরতে যায়। এসময় একজন হঠাৎ পানিতে তলিয়ে যায় এবং অপরজন পাড়ে উঠে আসে। পরে স্থানীয়রা অনেক খোঁজা-খুঁজি করেও নিখোঁজ যুবকের কোন সন্ধান পায় নি। খবর পেয়ে টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে তল্লাশি চালিয়ে রাতে পানির নীচ থেকে নিহতের লাশ উদ্ধার করেছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এদিকে পুলিশী হয়রানির ভয়ে ওই হেলপারকে রেখেই তার চালক গাড়িসহ ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। নিহতের পরিচয় মঙ্গলবার বিকেল পর্যন্ত পাওয়া যায়নি।

অনলাইন আপডেট

আর্কাইভ