ঢাকা, বুধবার 1 August 2018, ১৭ শ্রাবণ ১৪২৫, ১৮ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

বাড্ডায় ভবন থেকে নারী মডেলের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার : রাজধানীর বাড্ডায় একটি ভবনের নিচতলা থেকে নূপুর ইসলাম (৩৪) নামের এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল  মঙ্গলবার দুপুর ১২টার দিকে বাড্ডার গুদারাঘাটে বাসা থেকে তাঁর লাশ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য বিকেলে ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।
বাড্ডা থানার উপপরিদর্শক (এসআই) মাহামুদ হাসান জানান, স্বামীর সঙ্গে বিবাহবিচ্ছেদের পরে মধ্য বাড্ডা গুদারাঘাট এলাকায় একটি বাড়ির নিচতলায় ভাড়া থাকতেন নূপুর ইসলাম। তিনি শরীয়তপুর জেলার ডামুড্যা উপজেলার রামরায়কান্দী গ্রামের ফজলুল হকের মেয়ে।
মাহামুদ হাসান বলেন, ওই ভবনে দুর্গন্ধ পেয়ে আশপাশের ফ্ল্যাটের লোকজন পুলিশকে খবর দেয়, পরে ঘটনাস্থলে গিয়ে বাড়ির মালিকের কাছ থেকে চাবি নিয়ে দরজার খুলে বাথরুমের সামনে থেকে মৃতদেহ উদ্ধার করা হয়। নিহত ওই নারীর শরীরে তেমন কোনো আঘাত নেই। শরীর পচে ফুলে গেছে। মৃত্যুর কারণ সম্পর্কে তিনি বলেন, এটা হত্যা না স্ট্রোক, না অন্য কোনো কারণ, তা ময়নাতদন্তের পর জানা যাবে।
মৃত ওই নারীর ভাই শিশির অভিযোগ করে বলেন, এটা স্বাভাবিক মৃত্যু নয়। এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। তিনি বলেন, নূপুর বিউটিশিয়ান ছিলেন, পরে তিনি ইউটিউবে নাটক ও গানে মডেল হিসেবে কাজ করতেন। তাঁর স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর বাদল নামে ইতালিপ্রবাসীর সঙ্গে মুঠোফোনে বিয়ে হয়েছিল। তার আগের সংসারে এক কন্যাসন্তান রয়েছে। সে গ্রামের বাড়িতে থাকে। তার বর্তমান স্বামীর সঙ্গে বিরোধ ছিল, তিনি তাঁকে হুমকিও দিয়েছিলেন। এ ছাড়া যেখানে সে শুটিং করতেন, সেখানেও এক ব্যক্তি তাঁকে বিরক্ত করতেন।
শিশির বলেন, গত বৃহস্পতিবার শুটিংয়ে গিয়েছিলেন। তিনি শনিবার বাসায় ছিলেন। এরপর থেকে তাঁর সঙ্গে আর কারও যোগাযোগ হয়নি। গতকাল পুলিশের মাধ্যমে সংবাদ পেয়েছি। শিশির জানান, তিন ভাই এক বোনের মধ্যে নূপুর ছিলেন সবার বড়।

অনলাইন আপডেট

আর্কাইভ