ঢাকা, বুধবার 1 August 2018, ১৭ শ্রাবণ ১৪২৫, ১৮ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

চৌগাছা থানা পুলিশের স্বেচ্ছাশ্রমে সড়কের গর্ত মেরামত

চৌগাছা (যশোর) সংবাদদাতা: যশোরের চৌগাছা থানা পুলিশের উদ্যোগে স্বেচ্ছাশ্রমে পৌর এলাকার একটি সড়কের বড় ধরনের গর্ত মেরামত করে দেয়া হয়েছে।
পুলিশের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন চৌগাছা শহরের ব্যবসায়ীরা।
রোববার শহরের ঝিকরগাছা সড়কের শনু ডাক্তারের মোড়ে তার এই মেরামত কার্যক্রম পরিচালনা করেন।
এসময় চৌগাছা থানার ওসি খন্দকার শামীম উদ্দিনের নেতৃত্বে সেকেন্ড অফিসার এসআই আকিকুল ইসলাম, এসআই অনিল মুখার্জি, এএসআই জসিম উদ্দিন, আকবর আলী, নাছির উদ্দিনসহ থানার ১৫/২০জন কর্মকর্তা উপস্থিত থেকে সড়কের ওই অংশের বড় ধরনের একটি গর্ত ইট বসিয়ে মেরামত করে দেন।
চৌগাছা থানা পুলিশের এই মহতি উদ্যোগকে শহরের ব্যবসায়ীরা সাধুবাদ জানিয়েছে। স্থানীয় ব্যবসায়ী অশোক হালদার বলেন শহরের মধ্যের চৌগাছা-ঝিকরগাছা সড়কটি দির্ঘদিন ধরে খারাপ অবস্থায় রয়েছে। বিশেষ করে যে অংশের গর্ত পুলিশ মেরামত করেছে ওই অংশের অবস্থা খুবই খারাপ।
গত কয়েক দিনের বর্ষণে সেটা আরো খারাপ হয়ে পড়েছিল। রোববার চৌগাছা থানার ওসির নেতৃত্বে পুলিশ কর্মকর্তারা সে¦চ্ছাশ্রমে সড়কের ওই অংশের গর্ত মেরামত করে দেন। আমরা ব্যবসায়ীদের পক্ষ থেকে পুলিশের এই উদ্যোগকে সাধুবাদ জানাচ্ছি।
এবিষয়ে চৌগাছা থানার ওসি খন্দকার শামীম উদ্দিন কোন মন্তব্য না করতে চাইলেও সাংবাদিকদের অন্য পুলিশ কর্মকর্তারা বলেন জনদুর্ভোগ লাঘবে এই মেরামত কাজ করা হচ্ছে।

অনলাইন আপডেট

আর্কাইভ