ঢাকা, বুধবার 1 August 2018, ১৭ শ্রাবণ ১৪২৫, ১৮ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

জুয়া খেলার প্রতিবাদ করায় বৃদ্ধকে পিটিয়ে দু’পা ভেঙ্গে দিয়েছে সন্ত্রাসীরা

আমতলী (বরগুনা) সংবাদদাতা : জুয়া খেলায় প্রতিবাদ করায় বৃদ্ধ মোঃ শাহজাহান গাজীকে পিটিয়ে দু’পা ভেঙ্গে দিয়েছে সন্ত্রাসীরা। ঘটনা ঘটেছে বরগুনার আমতলী উপজেলার নাচনাপাড়া গ্রামে শনিবার রাতে । রাতেই  বৃদ্ধকে এলাকাবাসী উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। 
স্থানীয় সূত্রে জানাগেছে, উপজেলার নাচনাপাড়া গ্রামে জুয়েল গাজী ও তার সহযোগীরা দীর্ঘদিন ধরে এলাকায় জুয়া খেলে আসছিল। এতে ওই এলাকায় চুরি, হাইজ্যাকসহ অনৈতিক কাজ কর্ম বৃদ্ধি পায়। শুক্রবার সকালে জুয়েল গাজীর নেতৃত্বে ৮/১০ যুবক নাচনাপাড়া ব্রীজ সংলগ্ন একটি পরিত্যাক্ত ঘরে জুয়া খেলার আসর বসায়। এতে বাঁধা দেয় বৃদ্ধ শাহজাহান গাজী। এ সময় শাহজাহান গাজী ও জুয়ারী জুয়েল গাজীর সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায় খেলা পন্ড হয়ে যায়। এতে ক্ষিপ্ত হয় জুয়েল গাজী ও তার সহযোগীরা। শনিবার রাতে  বৃদ্ধ শাহজাহান গাজী নাচনাপাড়া ব্রীজের উপরে দাড়িয়ে ছিল। এ সময় পিছন দিক থেকে জুয়েল গাজী লোহার রড দিয়ে বৃদ্ধকে পিটিয়ে দু’পা ভেঙ্গে দেয়।
তাৎক্ষনিক স্থানীয়রা উদ্ধার করে তাকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনার পরপর সন্ত্রাসী জুয়েল ও তার সহযোগীরা এলাকা ছেড়ে পালিয়েছে।
রবিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে দেখা গেছে, বৃদ্ধ শাহজাহান গাজী শরীরের যন্ত্রনায় কাতরাচ্ছেন। তার দু’পায়ে ব্যান্ডেজ রয়েছে।
আহত শাহজাহান গাজী জানান, জুয়া খেলার প্রতিবাদ করায় জুয়েল গাজী ও তার সহযোগীরা আমাকে পিটিয়ে দু’পা ভেঙ্গে দিয়েছে। আমি এ ঘটনার বিচার চাই। আমতলী স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডাঃ গৌরাঙ্গ হাজরা বলেন, বৃদ্ধ শাহজাহান গাজীর দু’পায়ের হাঁটুর নিচে ভেঙ্গে গেছে। আমতলী থানার ওসি (তদন্ত) মোঃ নুরুল ইসলাম বাদল বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পুলিশ পাঠিয়েছি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ