ঢাকা, বুধবার 21 November 2018, ৭ অগ্রহায়ণ ১৪২৫, ১২ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

রাজশাহী ও নাটোরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

সংগ্রাম অনলাইন ডেস্ক: রাজশাহী ও নাটোরে মঙ্গলবার দিবাগত মধ্যরাতে কথিত ‘বন্দুকযুদ্ধে’ দুজনের নিহতের কথা জানিয়েছে র‌্যাব।  র‌্যাব বলছে, নিহত ব্যক্তিরা মাদক ব্যবসায়ী।

নাটোররে নিহত কাবিল হোসেনের বিরুদ্ধে একডজন মাদক মামলার কথা জানানো হলেও রাজশাহীতে নিহত ব্যক্তির তাৎক্ষণিক নাম পরিচয় জানানো হয়নি। তবে নিহত অজ্ঞাত ওই ব্যক্তিকে মাদক ব্যবসায়ী বলছে র‌্যাব।

র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের স্কোয়ার্ড কমান্ডার আজমল হোসেনের ভাষ্য,  বড়াইগ্রাম উপজেলার মহিষভাঙ্গা কমিউনিটি ক্লিনিকের পাশে র‌্যাবের একটি টহল দল মঙ্গলবার রাত পৌনে ১২টায় কয়েকজন লোককে আনাগোনা করতে দেখে সেদিকে অগ্রসর হয়। এসময় র‌্যাবের ওপর গুলি চালায় দুর্বৃত্তরা। র‌্যাবও পাল্টা গুলি চালায়। কিছুক্ষণ গুলি বিনিময়ের পর সেখানে গুলিবিদ্ধ একজনকে উদ্ধার করা হয়। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলির খোসা ও ইয়াবা উদ্ধার করা হয়েছে জানিয়ে র‌্যাবের এই কমকর্তা বলেন, নিহত কাবিল এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী এবং তার বিরুদ্ধে থানায় একডজন মাদক মামলা রয়েছে।

এদিকে রাজশাহী মেট্রোপলিটনের বেলপুকুর থানার তারাশ উত্তরপাড়া এলাকায় কথিত ‘বন্দুকযুদ্ধে’ এক অজ্ঞাত ব্যক্তির নিহতের কথা জানিয়েছে  র‌্যাব-৫ এর উপ-অধিনায়ক মেজর এএম আশরাফুল।

নিহত ব্যক্তিকে অজ্ঞাত হিসেবে দাবি করলেও র‌্যাবের এই কর্মকর্তা বলেন, সে মাদক ব্যবসায়ী।

র‌্যাবের ভাষ্য, মঙ্গলবার রাত পৌনে ১১টায়  র‌্যাব-৫ এর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল নির্বাচন পরবর্তী টহল দিচ্ছিল। ঘটনাস্থলের একটি  বাগানে আলো দেখতে পেয়ে গাড়ী থেকে নামে র‌্যাব। এ সময় র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়লে র‌্যাবও পাল্টা গুড়ি ছুড়ে। এক পর্যায়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ একজনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

ঘটনাস্থল থেকে  ৫৭ বোতল ফেনসিডিল ও অস্ত্র উদ্ধার করার কথা জানিয়ে র‌্যাব বলছে, ধারণা করা হচ্ছে নিহত ব্যক্তি মাদক ব্যবসায়ী।-ইউএনবি

অনলাইন আপডেট

আর্কাইভ