ঢাকা, শুক্রবার 3 August 2018, ১৯ শ্রাবণ ১৪২৫, ২০ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

রাজধানীর থানায় থানায় বিএনপির মিছিল 

স্টাফ রিপোর্টার : তিনটি সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী সন্ত্রাসী কর্তৃক ভোট ডাকাতি ও ব্যাপক কারচুপির প্রতিবাদে ও বি.এন.পি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে ঢাকা মহানগর উত্তর বি.এন.পির উদ্যোগে থানায় থানায় বিক্ষোভ কর্মসূচী পালিত হয়। এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে এখবর জানায় বিএনপি। 

গতকাল বাড্ডা থানা বি.এন.পির সভাপতি তাজুল ইসলাম চেয়ারম্যান ও সাধারন সম্পাদক আব্দুল কাদের বাবুর নেতৃত্রে মিছিলটি ফুজি টাওয়ার থেকে শুরু হয়ে মেরুল বাড্ডা বাজার গিয়ে শেষ হয়, মিছিলে উপস্থিত ছিলেন কামরুল ইসলাম স্বপন, মাহাবুবুল আলম ভূইয়া শাহিন, নুরুজ্জামান বাবুল সহ বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

কাফরুল থানা বি.এন.পি’র একটি বিক্ষোভ মিছিল ঢাকা মহানগর উত্তর বিএনপি যুগ্ন সম্পাদক মোয়াজ্জেম হোসেন মতি, কাফরুল থানা বিএনপির সভাপতি আক্তার হোসেন জিল্লু, সাধারণ সম্পাদক আকরাম বাবুল, রফিকুল ইসলাম, আরেফিন টুটুল, গোলাম কিবরিয়া শিপু, ছাত্রনেতা শাহিন সহ বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। মিছিলটি কাজী পাড়া মাদ্রাসা মার্কেট থেকে শুরু হয়ে শেওরাপাড়া ব্রিজের সামনে গিয়ে শেষ হয়। 

রামপুরা থানা বি.এন.পি’র একটি বিক্ষোভ মিছিল ঢাকা মহানগর উত্তর বি.এন.পির যুগ্ম সাধারন সম্পাদক সাইফুল রহমান মেহের এবং থানা বি.এন.পির সভাপতি মোঃ মোমিন উদ্দিন ও সাধারন সম্পাদক জহিরুল ইসলাম ভূইয়ার নেতৃত্বে অনুষ্ঠিত হয়। মিছিলে বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বনানী থানা বি.এন.পি’র একটি বিক্ষোভ মিছিল টিভিগেট থেকে শুরু হয়ে তিতুমীর কলেজের সামনে শেষ হয়। মিছিলে থানার সাধারন সম্পাদক মোঃ মিজানুর রহমান বাচ্চু, সহ সভাপতি মিজানুর রহমান মিজান, সহিদুল ইসলাম সহিদ সহ বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

মোহাম্মদপুর থানা বি.এন.পি’র একটি বিক্ষোভ মিছিল মোহাম্মদপুর টাউন হলের সামনে থেকে শুরু হয়ে আসাদগেটে গিয়ে শেষ হয়। মিছিলে থানার সাধারন সম্পাদক মোঃ এনায়েতুল হাফিজ, এস.এম আহম্মদ আলী, মিজানুর রহমান ইসহাক, এ্যাড: রাজেশ খান, এ্যাড: সোরয়ার সাকিব, সাজেদুল হক রনি, শাওন আহম্মেদ শপন সহ বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মোহাম্মদপুর থানা বিএনপির আরেকটি মিছিল থানা বিএনপির সভাপতি ওসমান গনি শাহজাহান ও আলহাজ্ব বজলুর রহমান এবং আলমগীর হোসেন লাবুর নেতৃত্বে শুরু হয়। মিছিলে বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আদাবর থানা বি.এন.পি’র একটি বিক্ষোভ মিছিল থানা সভাপতি এ্যাড: আক্তারুজ্জামান ও সাধারন সম্পাদক মোঃ নাসির উদ্দিনের নেতৃত্বে অনুষ্ঠিত হয়। মিছিলে প্রচুর বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

তুরাগ থানাবি.এন.পি’র একটি বিক্ষোভ মিছিল থানা সভাপতি মোঃ আমানউল্লাহ ভূইয়া ও সাধারন সম্পাদক মোঃ হারুন -অর- রশিদ খোকার নেতৃত্বে অনুষ্ঠিত হয়। মিছিলে প্রচুর বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

ভাটারা থানা বি.এন.পি’র একটি বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলে থানার সভাপতি কাজী নুরুল ইসলাম, আফজালুর রহমান অরুন, মোঃ ফরিদ আহম্মেদ টিটু সহ বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

খিলক্ষেত থানা বি.এন.পি’র একটি বিক্ষোভ মিছিল থানা বিএনপির সভাপতি হাজী এসএম ফজলুল হক ও সাধারন সম্পাদক মোঃ সোহরাব খান স্বপন, প্রফেঃ আক্তারুজ্জামান, সিএম আনোয়ার সহ বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উত্তরা পূর্ব থানা বি.এন.পি’র একটি বিক্ষোভ মিছিল থানা সভাপতি আ: সালাম সরকার এর নেতৃত্বে অনুষ্ঠিত হয়। মিছিলে বিএনপির সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উত্তরা পূর্ব থানা বিএনপির আরেকটি মিছিল সাধারন সম্পাদক অ্যাড: এফ ইসলাম চন্দনের নেতৃত্বে অনষ্ঠিত হয়। মিছিলে বিএনপির সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দারুসসালাম থানা বি.এন.পি’র একটি বিক্ষোভ মিছিল মাজার রোডে অনুষ্ঠিত হয়। মিছিলটি সাধারন সম্পাদক আরিফ মৃধার নেতৃত্বে অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন মনিরুল ইসলাম শাহিন, বাবুল মিয়া, ভুট্ট, রতন, নাছির, ইকবাল সহ বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিমান বন্দর থানা বি.এন.পি’র একটি বিক্ষোভ মিছিল থানা সভাপতি জুলহাস পারভেজ ও সাধারন সম্পাদক মনির হোসেন ভূইয়া সহ বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দক্ষিন খান থানা  বি.এন.পি’র একটি বিক্ষোভ মিছিলথানা সভাপতি সাহাব উদ্দিন সাগর, সাধারন সম্পাদক আলী আকবর আলী, সাংগঠনিক সম্পাদক আমীরুল ইসলাম বাবলু সহ বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মিরপুর থানা  বি.এন.পি’র একটি বিক্ষোভ মিছিল থানা সভাপতি আবুল হোসেন আব্দুল, সাধারন সম্পাদক আলহাজ্ব ওয়াজে উদ্দিন এর নেতৃত্বে অনুষ্ঠিত হয়। মিছিলে থানা বিএনপির ও সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পল্লবী থানা বি.এন.পি’র একটি বিক্ষোভ মিছিল পুলিশি বাধায় পন্ড হয়ে যায়।

রূপনগর থানা বি.এন.পি’র একটি বিক্ষোভ মিছিল থানা সভাপতি মোঃ আব্দুল আউয়াল, সাধারন সম্পাদক ইঞ্জি মোঃ মজিবুল হকের নেতৃত্বে অনুষ্ঠিত হয়। মিছিলে থানা বিএনপির ও সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উত্তরখান থানা বি.এন.পি’র একটি বিক্ষোভ মিছিল থানা সভাপতি আহসান হাবীব আহসান ও সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম বেপারীর নেতৃত্বে অনুষ্ঠিত হয়। মিছিলে থানা বিএনপির ও সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উত্তরা পশ্চিম থানা বি.এন.পি’র একটি বিক্ষোভ মিছিল থানা সভাপতি হাজী মোঃ দুলালের নেতৃত্বে অনুষ্ঠিত হয়। মিছিলে থানা বিএনপির ও সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ক্যান্টনমেন্ট থানা বি.এন.পি’র একটি বিক্ষোভ মিছিল থানা সভাপতি প্রিন্সি: লিয়াকত আলীর নেতৃত্বে অনুষ্ঠিত হয়। মিছিলে থানা বিএনপির ও সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

গুলশান থানা বি.এন.পি’র একটি বিক্ষোভ মিছিল থানা সভাপতি মোঃ ফারুক হোসেন ভূইয়া ও সাধারণ সম্পাদক মোঃ দ্বীন ইসলাম এর নেতৃত্বে অনুষ্ঠিত হয়। মিছিলে থানা বিএনপির ও সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

তেজগাঁও থানা বিএনপির একটি বিক্ষোভ মিছিল থানা সভাপতি এল রহমান এর নেতৃত্বে  অনুষ্ঠিত হয়। কাওরান বাজারের সামনে গেলে পুলিশি বাধাঁয় মিছিলটি পন্ড হয়ে যায়। মিছিলে আরো উপস্থিত ছিলেন মজিবুর রহমান কাজী, ইঞ্জিনিয়ার আরজু, শাহ আলম, কাজী বাবু সহ সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

তেজগাঁও থানা বি.এন.পি’র আরেকটি বিক্ষোভ মিছিল থানা সাধারন সম্পাদক মোহাম্মদ আলীর নেতৃত্বে  অনুষ্ঠিত হয়। অন্যদের মধ্যে উপস্থিত বাহারুল মোজাহিদ সহ বিএনপির ও সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ভাষানটেক থানা বি.এন.পি’র একটি বিক্ষোভ মিছিল পুলিশি বাধায় পন্ড হয়ে যায়।

তেজগাঁও শিল্পাঞ্চল থানা বি.এন.পি’র একটি বিক্ষোভ মিছিল আইনুল ইসলাম চঞ্চলের নেতৃত্বে অনুষ্ঠিত হয়। মিছিলটিতে বিএনপি সহ সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শের-ই-বাংলা থানা বি.এন.পি’র একটি বিক্ষোভ মিছিল থানা বিএনপির সভাপতি মোঃ শাহ আলম ও থানা সাধারন সম্পাদক মোঃ সিরাজুল ইসলামের নেতৃত্বে  অনুষ্ঠিত হয়। অন্যদের মধ্যে উপস্থিত মোঃ তোফায়েল আহাম্মেদ, সোহেল রানা সহ বিএনপির ও সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ