ঢাকা, শুক্রবার 3 August 2018, ১৯ শ্রাবণ ১৪২৫, ২০ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

রাজপথে সাগর-রুনির  ছেলে মেঘও

স্টাফ রিপোর্টার : বাসচাপায় বিমানবন্দর সড়কে দুই শিক্ষার্থীর নির্মম মৃত্যুকে কেউই মেনে নিতে পারেনি। সব বয়সের সচেতন নাগরিকই নিন্দা জানিয়েছে এ ঘটনার। কোমলমতী দুই ছাত্রছাত্রীর মৃত্যুর পর নিরাপদ সড়কের দাবিতে রাস্তায় নেমেছে স্কুল-কলেজ ও বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীরা।

এমন অবস্থায় ঘরে বসে থাকতে পারেনি নিহত সাংবাদিক দম্পতি সাগর সরওয়ার ও মেহেরুন নাহার রুনির একমাত্র ছেলে মাহির সারোয়ার মেঘও।

প্ল্যা-কার্ড নিয়ে অন্যদের মতো রাস্তায় নেমেছে ১২ বছরের মেঘও। গতকাল বৃহস্পতিবার সকাল থেকে মেঘের একটি ছবি ভাইরাল হয়ে ঘুরছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ছবিতে দেখা যায়, সাগর-রুনির আদরের মেঘ বৃষ্টিতে ভিজে রাজধানীর মানিক মিয়া এভিনিউতে প্ল্যা-কার্ড হাতে দাঁড়িয়ে আছে। পেছনে ফাঁকা রাস্তায় শুধু দু’একটি রিকশা ও একটি সাদা মাইক্রোবাস দেখা যাচ্ছে।

 মেঘের হাতের প্ল্যা-কার্ডে লেখা, ‘নিরাপদ সড়ক চাই, বাসচাপায় নিহত আপু-ভাইয়াদের খুনের বিচার চাই; ছোটদের জন্য নিরাপদ বাংলাদেশ চাই। আমার মিম্মি-বাবা (সাগর -রুনির) খুনের বিচার চাই। বি ধিহঃ লঁংঃরপব.’

২০১২ সালের ১১ ফেব্রুয়ারি রাজধানীর পশ্চিম রাজাবাজারের ভাড়া বাসায় খুন হন সাংবাদিক দম্পতি সাগর সরওয়ার ও মেহেরুন নাহার রুনি। ওই সময় মেঘের বয়স ছিল ৬ বছর।

অনলাইন আপডেট

আর্কাইভ