ঢাকা, শুক্রবার 3 August 2018, ১৯ শ্রাবণ ১৪২৫, ২০ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

এশিয়ান রাগবিতে যাচ্ছে বাংলাদেশ

স্পোর্টস রিপোর্টার :এশিয়া রাগবি সেভেনস ট্রফিতে অংশ নিতে ১৪ সদস্যের বাংলাদেশ দল সিঙ্গাপুর যাচ্ছে। আজ শুক্রবার সকাল সাড়ে আটটায় দলটি রওয়ানা হবে। এই দলে ১১ জন খেলোয়াড় ও তিনজন কোচ, ম্যানেজার ও কর্মকর্তা রয়েছেন।

 দু’দিন ব্যাপী এই টুর্নামেন্টে বাংলাদেশের লক্ষ্যটা খুব বড় নয়। তারা গ্রুপ পর্বে ব্রুনাইকে হারাতে চায়। গতকাল বৃহস্পতিবার বাংলাদেশ রাগবি ফেডারেশন আযোজিত সংবাদ সম্মেলনে ফেডারেশনের সাধারণ সম্পাদক মৌসুম আলী জানান,টুর্নামেন্টের সি-গ্রুপে বাংলাদেশের প্রতিপক্ষ ব্রুনাই, লাওস, পাকিস্তান ও স্বাগতিক সিঙ্গাপুর। 

দু’অর্ধে ১৪ মিনিটের খেলা হবে। এর আগে ২০১৫ সালে ভারতের চেন্নাইয়ে অলিম্পিক বাছাই, পরের বছর একই শহরে এশিয়ান ডেভেলপমেন্ট গেমস এবয় ২০১৭ সালে কাতারে এশিয়া রাগবি সেভেনস টুর্নামেন্টে অংশ নিয়েছিল বাংলাদেশ। ফলে এটা চতুর্থ আন্তর্জাতিক টুর্নামেন্ট রাগবি ফেডারেশনের। দলের ১১ জনই বাংলাদেশ সেনাবাহিনীর। সিঙ্গাপুরে অনুষ্ঠিত টুর্নামেন্টে দু’মাসের অনুশীলনসহ অংশগ্রহনের জন্য ১৫ লাখ টাকা বাজেট ধরা হয়েছে। যার মধ্যে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক এবং জাতীয় ক্রীড়া পরিষদ এক লাখ টাকা করে দিচ্ছে। আর খেলোয়াড় টিকিট দিচ্ছে বাংলাদেশ সেনাবাহিনী।

অনলাইন আপডেট

আর্কাইভ