ঢাকা, শুক্রবার 3 August 2018, ১৯ শ্রাবণ ১৪২৫, ২০ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

রূপসায় মাদকাসক্ত অবস্থায় পুলিশের নির্যাতনের ঘটনায় আদালতে মামলা

খুলনা অফিস : খুলনার রূপসায় ভুয়া র‌্যাবের পরিচয়ে যুবককে মাদকাসক্ত এসআই সরদার খলিলুর রহমানের নির্যাতনের ঘটনায় আদালতে মামলা দায়ের করা হয়েছে। এর আগে থানায় মামলা করতে গেলে মামলা নিতে আপত্তি জানায় পুলিশ। পরে নির্যাতিত যুবক আবু বকরের পিতা ইব্রাহিম বেপারী বাদি হয়ে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতে এ মামলা দায়ের করেন।

মামলার এজহারে উল্লেখ করা হয়, গত ২৪ জুলাই আবু বকর অসুস্থ পিতার ওষুধ কিনতে যাওয়ার পথে মাদকের আখড়া বাগমারা কবরস্থান সংলগ্ন রেলবস্তির সামনে পা পিছলে পড়ে যায়। এসময় তার মুখ থেকে ‘ও বাবা’ শব্দটি উচ্চারিত হয়। তবে মাদকাসক্ত এসআই খলিল তাকে উদ্দেশ করে ‘বাবাখোর’ বলা হয়েছে ধারণা করে আবু বকরকে এলোপাতাড়িভাবে কিল-ঘুষি মারতে থাকে। এসময় পুলিশের কথামত একই এলাকার মো. সুমন (৩০), তার স্ত্রী জেসমিন বেগম (২৫), মো. রাসেল (২৩) ও মো. রফিক শেখ (২৬) বাঁশের লাঠি এবং কাঠের বাতা দিয়ে আবু বকরকে মারপিট করে। এসময় তার মোবাইলফোন ছিনিয়ে নেয়া হয়।

পরে আশেপাশের লোকজন তাকে উদ্ধার করে খুমেক হাসপাতালে ভর্তি করে। গত ২৮ জুলাই আবু বকরের পিতা ইব্রাহিম বেপারী রূপসা থানায় মামলা করতে যায়। কিন্তু পুলিশ তাদেরকে আপোস মীমাংসার পরামর্শ দেয়। পরে ৩১ জুলাই চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতে মো. ইব্রাহিম বেপারী অভিযুক্ত এসআই সরদার খলিলুর রহমানসহ পাঁচজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলা ধারা- দ. বি. ৩২৩/৩২৬/৩০৭/৩৭৯/৫০৬।

অনলাইন আপডেট

আর্কাইভ