ঢাকা, শুক্রবার 16 November 2018, ২ অগ্রহায়ণ ১৪২৫, ৭ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

রাজশাহী ও সুনামগঞ্জে ২ নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

সংগ্রাম অনলাইন ডেস্ক:

রাজশাহী ও সুনামগঞ্জে দুই নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার ভোরে পাঁচ সন্তানের জননী রহিমা খাতুনের (৩৬) ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। রহিমা জেলার তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের সীমান্তবর্তী জঙ্গলবাড়ি গ্রামের কয়লা শ্রমিক রেজ্জাক আলীর স্ত্রী।ইউএনবি।

অন্যদিকে রাজশাহী মহানগরীতে বৃহস্পতিবার দিবাগত রাতে মেডিকেল ছাত্রী ফাহিমা আক্তার চাঁদনির (২৪) গলায় ফাঁস লাগানো লাশ উদ্ধার করা হয়।

চাঁদনী রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) এমবিবিএস শেষ বর্ষের ছাত্রী ছিলেন। তিনি ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার ফতেপুর গ্রামের রফিকুল ইসলামের মেয়ে এবং মেডিকেল ছাত্র সালেহিন রনির স্ত্রী।

সুনামগঞ্জের রহিমা খাতুন মানসিকভাবে হতাশাগ্রস্ত ছিলেন দাবি করেছেন তার স্বামী রেজ্জাক আলী। তিনি জানান, শুক্রবার ফজরের নামাজের পর তিনি ও অপর তিন ছেলে-মেয়ে নদীতে কয়লা কুড়ানোর জন্য বাড়ি থেকে চলে যাবার পরপরই রহিমা বসতঘরের আড়ার সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। পরে স্থানীয় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

নিহত রহিমার বড়ভাই বলেন, ‘আমার বোনের বিয়ে হয়েছে প্রায় ১৮ বছর, এর ভেতর ভগ্নিপতির সাথে কোনো দিন ঝগড়াঝাটি হতে শুনিনি। এখন কি কারণে সে আত্মহত্যা করল তা বুঝতে পারছি না।’

এদিকে তাহিরপুর থানার ওসি শ্রী নন্দন কান্তি ধর জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। আত্মহত্যার কারণ সম্পর্কে এখনো কিছু জানা যায়নি।

অন্যদিকে রামেক হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ এএসআই রফিক নিহত চাঁদনির পরিচিতদের বরাত দিয়ে জানান, রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার দাসপুকুর এলাকার একটি ভাড়া বাসায় স্বামীর সাথে বসবাস করতেন চাঁদনি।

বৃহস্পতিবার রাত ১১টার দিকে চাঁদনির স্বামী রনি তাকে মোবাইলে একাধিকবার কল দিয়েও না পেয়ে বিষয়টি তার বান্ধবীদের জানায়। তার বান্ধবীরা বাসার দরজা বন্ধ দেখতে পায়। এ সময় তারা অনেক ডাকাডাকি করলেও সাড়া শব্দ না পেয়ে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে চাঁদনিকে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।

পরে উদ্ধার করে রামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক চাঁদনিকে মৃত ঘোষণা করেন।

পুলিশ জানায়, এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে। তবে কেন তিনি আত্মহত্যা করেছেন তা জানা যায়নি।

অনলাইন আপডেট

আর্কাইভ