ঢাকা, শনিবার 4 August 2018, ২০ শ্রাবণ ১৪২৫, ২১ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

হয়রানি করার হীন উদ্দেশ্যেই পুলিশ অন্যায়ভাবে গ্রেফতার করেছে -মকবুল আহমাদ

বাংলাদেশ জামায়াতে ইসলামীর চট্টগ্রাম মহানগরী শাখার নায়েবে আমীর ও সাবেক এমপি শাহজাহান চৌধুরীসহ ৬ জন জামায়াত নেতা এবং কর্মীকে চট্টগ্রামের একটি বাসা থেকে গ্রেফতার করার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর মকবুল আহমাদ বলেন, হয়রানি করার হীন উদ্দেশ্যেই শাহজাহান চৌধুরীকে পুলিশ অন্যায়ভাবে গ্রেফতার করেছে।
গতকাল শুক্রবার দেয়া বিবৃতিতে তিনি বলেন, শাহজাহান চৌধুরী একজন জনপ্রিয় নেতা। ইতোপূর্বেও তাকে দীর্ঘদিন কারাগারে আটকিয়ে রাখা হয়েছিল। তিনি বিভিন্ন রোগে ভুগছেন। তাকে গ্রেফতার করে তার উপর চরম জুলুম করা হয়েছে। তিনি শাহজাহান চৌধুরীর উপর সরকারের এহেন নির্যাতনের তীব্র নিন্দা করেন এবং অবিলম্বে তিনিসহ গ্রেফতারকৃত সকলের নিঃশর্ত মুক্তি দাবি করেন। সেই সাথে দেশবাসীকে সরকারের এহেন জুলুম ও নির্যাতনের বিরুদ্ধে প্রতিবাদে সোচ্চার হওয়ার জন্য তিনি আহ্বান জানান।
অপর এক বিবৃতিতে বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমীর ও সাবেক এমপি মাওলানা আনম শামসুল ইসলাম শাহজাহান চৌধুরীর মুক্তি দাবি করে বলেন, শাহজাহান চৌধুরীকে সরকার সম্পূর্ণ অন্যায়ভাবে গ্রেফতার করেছে। আমি তার উপর সরকারের জুলুম ও নির্যাতনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে তিনিসহ গ্রেফতারকৃত সকলের মুক্তি দাবি করছি।

অনলাইন আপডেট

আর্কাইভ