ঢাকা, শনিবার 4 August 2018, ২০ শ্রাবণ ১৪২৫, ২১ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

ছুটির দিনে জমজমাট ল্যাপটপ মেলা

স্টাফ রিপোর্টার : রাজধানীর আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বিশেষ মূল্য ছাড়, অফার আর উপহারে ‘এফোরটেক সামার ল্যাপটপ ফেয়ার ২০১৮’ জমজমাট হয়ে উঠেছে। গতকাল শুক্রবার সরকারি ছুটিতে শ্রেণী-পেশার মানুষসহ ক্রেতা-দর্শনার্থীদের ভিড় দেখা গেছে। ক্রেতারা তাদের পছন্দের প্রযুক্তি পণ্য কিনতে আসেন মেলায়। সকাল থেকে মেলা চলাকালীন সময়ে বেচা-কেনায় ব্যস্ত ছিল স্টলগুলো।
শুক্রবার সকালে ল্যাপটপ কিনতে আসা মাহবুব করিম বলেন, ল্যাপটপ মেলায় আসা শুধু মাত্র ল্যাপটপ কেনার জন্য। আমার বাজেট যা তা দিয়েই ল্যাপটপ কিনলাম। মেলাতে বিভিন্ন ব্র্যান্ড অংশ নিয়েছে, তাই এখানে এসেছি।
মেলাতে আসা আরেক দশনার্থী ফারজানা আফসানা বলেন, আমি আমার ছোট বোনের জন্য ল্যাপটপ কিনতে এসেছি। মেলাতে অফার, ছাড়, ছাড়াও নানা ধরনের উপহার পাওয়া যায়। আবার নতুন মডেলের ল্যাপটপও আসে মেলা উপলক্ষে তাই ল্যাপটপ যখন কিনবই তখন মেলা থেকেই কিনি ভেবে সকাল সকাল চলে এলাম এফোরটেক সামার ল্যাপটপ ফেয়ারে। 
মেলাতে বিশ্বখ্যাত কম্পিউটার নির্মাতা প্রতিষ্ঠান এসার, আসুস, ডেল, এইচপি, লেনেভো ছাড়াও অংশ নিয়েছে আমেরিকান ব্র্যান্ড আইলাইফ। দেশীয় একমাত্র কম্পিউটার নির্মাতা ব্র্যান্ড ওয়ালটনও রয়েছে। পরিবেশক প্রতিষ্ঠান হিসেবে অংশ নিয়েছে স্টার টেক, গ্লোবাল ব্র্যান্ড ও স্মার্ট টেকনোলজিস। মেলায় অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো সর্বশেষ প্রযুক্তির পণ্য প্রদর্শন ও বিক্রির সঙ্গে মূল্যছাড় ও উপহার দিচ্ছে। রয়েছে স্ক্র্যাচ কার্ড, র‌্যাফেল ড্রতে উপহার জেতার সুযোগ।
এবারের আয়োজনে ১টি টাইটেল স্পন্সর প্যাভিলিয়ন, ৫টি স্পন্সর প্যাভিলিয়ন, ১৪টি মিনি প্যাভিলিয়ন ও ২৭স্টলে দেশ বিদেশের শীর্ষস্থানীয় প্রযুক্তিপণ্য নির্মাতা ও বিপণনকারী প্রতিষ্ঠানগুলো তাদের সর্বশেষ প্রযুক্তির পণ্য প্রদর্শন ও বিক্রি করছে।
আয়োজকরা জানান, আগের সব মেলাতে শিক্ষার্থী, তরুণ প্রজš§সহ সবার অংশগ্রহণ ছিল প্রত্যাশার চেয়েও বেশি। সে ধারাবাহিকতায়, এবারের মেলা আগের রেকর্ড ছাড়িয়ে যাবে। ল্যাপটপের পাশাপাশি মেলায় সর্বশেষ প্রযুক্তি ও ডিজাইনের ডিভাইস নিয়ে হাজির হয়েছে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো। জনপ্রিয় ব্র্যান্ডগুলোর সর্বশেষ মডেলের ল্যাপটপের পাশাপাশি আনুষাঙ্গিক যন্ত্রাংশও পাওয়া যাচ্ছে। সব ধরনের পণ্যেই পাওয়া যাচ্ছে বিশেষ ছাড় এবং সঙ্গে উপহার। আজ শনিবার শেষ হবে ল্যাপটপ মেলা।

অনলাইন আপডেট

আর্কাইভ