ঢাকা, শনিবার 4 August 2018, ২০ শ্রাবণ ১৪২৫, ২১ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

বৈরি পরিস্থিতি মোকাবিলা করেই ইসলামের ঝান্ডাকে এগিয়ে নিতে হবে -গাজীপুর মহানগরী আমীর

গাজীপুর সংবাদদাতাঃ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও গাজীপুর মহানগর আমীর সদ্য কারামুক্ত জননেতা অধ্যক্ষ এস এম সানাউল্লাহ বলেছেন, লড়াই সংগ্রাম করেই ইসলামী আন্দোলন তার মনযিলে মাকসুদের দিকে এগিয়ে যাবে। যে কোন বৈরি পরিস্থিতি মোকাবিলার জন্য নেতা-কর্মীদের প্রস্তুত থাকার আহ্বান জানিয়ে গাজীপুর মহানগর আমীর বলেন, প্রত্যেক যুগেই ইসলামী আন্দোলনের বিরুদ্ধে ষড়যন্ত্র চালানো হয়েছে। তবে কোন ষড়যন্ত্রই ইসলামের অগ্রযাত্রাকে থামিয়ে দিতে পারেনি। আমরা সত্যিকারের ঈমানদার হতে পারলে মহান আল্লাহ বর্তমান জালিম শক্তির ষড়যন্ত্রও নস্যাত করে দিবেন। কারণ ইসলামী আন্দোলনের চূড়ান্ত অভিভাবক মহান আল্লাহ নিজেই।
শুক্রবার সকালে গাজীপুর মহানগর জামায়াতের অঞ্চলভিত্তিক কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে তিনি এসব কথা বলেন। নগরের প্রত্যেক এলাকায় সংগঠন মজবুত করার পাশাপাশি নিজেদের ব্যক্তিগত মান বৃদ্ধির আহ্বান জানিয়ে মহানগর আমীর বলেন, ইসলামের পরিপূর্ণ সৈনিক হিসেবে নিজেদেরকে প্রস্তুত করে শপথ নিয়ে ময়দানে ঝাঁপিয়ে পড়তে হবে। আমাদের নেতৃবৃন্দ ইসলামের জন্য হাসিমুখে ফাঁসির মঞ্চে আরোহণ করেছেন। আমাদেরকেও পার্থিব জগতের সবকিছু কুরবানি করে হলেও আল্লাহর সন্তুষ্টি অর্জনের পথে হিম্মতের সাথে এগিয়ে যেতে হবে।
অঞ্চল পরিচালক ও নগর জামায়াতের সহকারী সেক্রেটারি মুহাম্মদ হোসেন আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নগর জামায়াতের বাইতুলমাল সেক্রেটারি হাফেজ ইবরাহীম। কর্মী সম্মেলনে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন কাশিমপুর থানা আমীর আবু সিনা নুরুল ইসলাম মামুন, বাসন থানা আমীর ইবনে আবিদ ও কোনাবাড়ি থানা আমীর জিয়াউর রহমান।

অনলাইন আপডেট

আর্কাইভ