ঢাকা, শনিবার 4 August 2018, ২০ শ্রাবণ ১৪২৫, ২১ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

তৃণমূল নেতাকর্মীদের সঙ্গে বিএনপির মত বিনিময় অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: দিনব্যাপি তৃণমূল নেতাদের সঙ্গে মতবিনিময় করেছে বিএনপির সিনিয়র নেতারা। গতকাল শুক্রবার সকাল ১০টায় গুলশানে বিএনপি চেয়ারপার্সনের রাজনৈতিক কার্যালয়ে এই বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সভাপত্বিতে অনুষ্ঠিত এই মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী। এছাড়া আরও উপস্থিত রয়েছেন দলের শিক্ষা বিষয়ক সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, দলের সহ দপ্তর সম্পাদক তায়ফুল ইসলাম টিপু ও বেলাল আহমেদ।
চেয়ারপার্সনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান জানান, গতকাল সকালের সেশনে রাজশাহী ও রংপুর বিভাগের সুপার ফাইভ নেতৃবৃন্দ কথা মত বিনিময় অনুষ্ঠিত হয়। ঠাকুরগাঁও জেলা বিএনপির সভাপতি তৈয়বুর রহমানের বক্তব্যের মধ্য দিয়ে মতবিনিয়ম শুরু হয়েছে। আর বিকেলের সেশনে খুলনা বরিশাল বিভাগের নেতারা মতবিনিয়ম করবেন। আজ শনিবার সকালে চট্টগ্রাম, কুমিল্লা ও সিলেট জেলা এবং বিকেলে ঢাকা, ফরিদপুর ও ময়মনসিংহ অঞ্চলের নেতাদের সঙ্গে বৈঠক হবে।
আগামী জাতীয় নির্বাচনে অংশগ্রহণ, দলের চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তি ও আন্দোলন, কর্মকৌশল নির্ধারণসহবেশ কিছু ইস্যু নিয়ে বিএনপি তৃণমুলের নেতাদের সঙ্গে কেন্দ্রীয় নেতারা বৈঠক করেছেন। প্রতিটি সাংগঠনিক কমিটির সুপার ফাইভকে এই বৈঠকে ডাকা হয়েছে। এই বৈঠকে তৃণমুলের নেতাদের সঙ্গে কেন্দ্রীয় নেতাদের মত বিনিময় হবে। মতবিনিময় শেষে আনুষ্ঠানিকভাবে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে সিদ্ধান্ত গুলেঅ জানানো হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ