ঢাকা, শনিবার 4 August 2018, ২০ শ্রাবণ ১৪২৫, ২১ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

দিনাজপুরে জামায়াত নেতা শাহ মকসুল মিনারের ইন্তিকাল

দিনাজপুর অফিস : দিনাজপুর বিরল উপজেলা জামায়াতে ইসলামীর রুকন ও অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক শাহ মকসুল মিনার গতকাল শুক্রবার ভোর রাতে বিরল উপজেলার রাজুরিয়া গ্রামের নিজ বাসভবনে ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর। তিনি স্ত্রী, ৫ পুত্র, ১ কন্যাসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। তিনি বার্ধক্যজনিত বিভিন্ন জটিল রোগে ভূগছিলেন। গতকাল শুক্রবার বিকাল সাড়ে ৫টায় মরহুমের গ্রামের মসজিদ মাঠে জানাযা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। জানাযা নামাযে জেলার গন্যমান্য ব্যাক্তিবর্গসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
শাহ মকসুল মিনারের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী রংপুর অঞ্চলের অন্যতম টীম সদস্য ও চিরিরবন্দর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আফতাব উদ্দীন মোল্লা, দিনাজপুর জেলা (উত্তর) জামায়াতের আমীর অধ্যক্ষ আনিসুর রহমান, সেক্রেটারি এডভোকেট মাহবুবুর রহমান ভূট্টো, জেলা (দক্ষিণ) জামায়াতের আমীর মো. আনোয়ারুল ইসলাম, সেক্রেটারি মুহাদ্দিস ড. এনামুল হক, বিরল উপজেলা জামায়াতের আমীর ও উপজেলা ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ মাওলানা আফজালুল আনাম, সেক্রেটারি মাওলানা মতিউর রহমান প্রমুখ। নেতৃবৃন্দ পৃথক পৃথক শোকবাণীতে মরহুমের নেক আমলগুলো মহান আল্লাহ পাকের দরবারে কবুলের জন্য দোয়া করেন এবং শোক সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
উল্লেখ্য, মরহুম শাহ মকসুল মিনার ১৯৯১ সালে জামায়াতে ইসলামীর প্রার্থী হিসেবে দিনাজপুর-২ (বিরল-বোচাগঞ্জ) আসনে প্রতিদ্বন্দ্বিতা করে বিপুল পরিমান ভোট পেয়ে দ্বিতীয় অবস্থান লাভ করেন। তিনি রাজুরিয়া উচ্চ বিদ্যালয়ে দীর্ঘদিন শিক্ষকতা করে অবসর জীবন যাপন করছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ