ঢাকা, রোববার 5 August 2018, ২১ শ্রাবণ ১৪২৫, ২২ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

রাজশাহীতে গাড়ি চাপায় নারী নিহত ॥ স্কুলছাত্রী ও যুবকের আত্মহত্যা

রাজশাহী অফিস : গতকাল শনিবার সকালে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে গোদাগাড়ী উপজেলার কাদিপুর এলাকায় পল্লী বিদ্যুতের গাড়ির চাপায় এক তরুণী নিহত হন। নিহত তরুণী রুমা খাতুন (২০) কাদিপুর গ্রামের বাদশা শেখের মেয়ে। স্থানীয় একটি জুস কারখানায় কাজ করতেন তিনি।
 গোদাগাড়ী থানার পুলিশ জানায়, নারী শ্রমিক রুমা খাতুন সকাল ৭টার দিকে সড়কের পাশ দিয়ে হেঁটে কারখানায় যাবার সময় চাঁপাইনবাবগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। দুর্ঘটনার পর গাড়ি ফেলে চালক পলাতক। গাড়িটি পুলিশের হেফাজতে নেয়া হয়।
স্বামীর আত্মহত্যা : রাজশাহীর বাঘায় স্ত্রীর উপর অভিমান করে স্বামী মানিক হোসেন (৩৫) নামের এক যুবক আত্মহত্যা করেছে। শনিবার সকালে উপজেলার তুলশিপুর চকপাড়া গ্রামের মুক্তার হোসেনের আম গাছ থেকে পুলিশ ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে। মানিক হোসেন উপজেলার সুলতানপুর গ্রামের আকবর হোসেনের ছেলে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মানিক হোসেন নিজ পরিবার নিয়ে রাজশাহী শহরে বাসা ভাড়া নিয়ে বসবাস করে। জমিজমা সংক্রান্ত ও নানাবিধ কারণে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায় ঝগড়া হতো। এক পর্যায়ে মানিক হোসেন স্ত্রীর উপর রাগ করে শুক্রবার বাড়ি থেকে বের হয়ে নিজ এলাকা বাঘায় চলে আসেন। এলাকায় এসে আম বাগানে পাহারাদারের কাছে শুয়ে থাকে। এক পর্যায়ে বাগান পাহারাদার ঘুমিয়ে গেলে তার গামছা নিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। বাঘা থানার পুলিশ ঝুলন্ত লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।
স্কুলছাত্রীর আত্মহত্যা : রাজশাহীর পবায় বিষপান করে এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। শুক্রবার সকালে পবার বড়গাছি ইউনিয়নের মেছভালাম এলাকায় এ ঘটনা ঘটে। নিহত স্কুলছাত্রী নাজমুন আরা (১৫) এলাকার সুলতানের মেয়ে এবং ভালাম স্কুলের দশম শ্রেণীর ছাত্রী ছিল। নিহতের বাবা সুলতান জানান, তিনি সকালে সবজি বিক্রি করতে যান আর তার স্ত্রী বাড়িতেই ছিলেন। শুক্রবার ছুটির দিন তাই মেয়ে নাজমুনকে ডাকা হয়নি। সকাল সাড়ে নয়টার দিকে মেয়ের ঘরের দরজা ধাক্কা দিয়েও কোন সাড়া না পেয়ে দরজা ভেঙে ভেতরে দেখা যায় সে মেঝেতে পড়ে আছে। এ সময় তাকে রামচন্দ্রপুর এলাকার ডাক্তার আবুল কালাম আজাদের কাছে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় নাজমুনের মৃত্যু হয়। পবা থানার পুলিশ জানায়, প্রাথমিকভাবে ধারণা করা হয় যে এটি আত্মহত্যা।

অনলাইন আপডেট

আর্কাইভ