ঢাকা, রোববার 5 August 2018, ২১ শ্রাবণ ১৪২৫, ২২ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

সীতাকুণ্ড প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা, দৈনিক সংগ্রামের সংবাদদাতা মাহমুদুল হকের দাফন সম্পন্ন

সীতাকুণ্ড (চট্টগ্রাম) সংবাদদাতা : চট্টগ্রামের সীতাকুণ্ড প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও দৈনিক সংগ্রাম সীতাকুন্ড সংবাদদাতা, প্রবীণ সাংবাদিক মাহমুদুল হক (৬০) এর জানাযা গতকাল শনিবার বেলা সাড়ে ১১টায় মাদামবিবিরি হাট হযরত শাহজানিয়া (রা.) মাজার প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে। জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।জানাযার ইমামতি করেন মরহুমের ছোট ছেলে হাফেজ মাসুদুল হক অপি। জানাযায় উপস্থিত ছিলেন এটিএন বাংলার ব্যুরো প্রধান আবুল হাসনাত, সীতাকুণ্ড প্রেস ক্লাবের সাবেক সভাপতি আ.ফ.ম বোরহান, চট্টগ্রাম ট্যুরিস্ট পুলিশের ডিআইজি মুসলিম উদ্দিন, কেন্দ্রীয় কৃষকলীগের সদস্য ও সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মোস্তফা কামাল চৌধুরী, ভাটিয়ারী ইউপি চেয়ারম্যান নাজিম উদ্দিন, সাবেক চেয়ারম্যান নুরুল আনোয়ার, বিশিষ্ট ব্যাবসায়ী আলহাজ্ব মহিউদ্দিন, পাঠক নিউজ এর সম্পাদক সাইফুল ইসলাম শিল্পী, সীতাকুণ্ড প্রেস সভাপতি সেকান্দর হোসেন, সীতাকুণ্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন এর সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম বিএসসি, আখতার হোসেন, সাংবাদিক ও কবি জামসেদ উদ্দিন প্রমুখ।
 উল্লেখ্য গত শুক্রবার বিকালে উপজেলার মাদামবিবিরহাট জাহানাবাদ গ্রামের নিজবাড়ীতে বুকের ব্যথা অনুভব করার পর মেট্টোপলিটন হাসপাতালে নিয়ে গেলে সেখানে রাতে সোয়া ৯টায় তিনি মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি বৃদ্ধা মা, স্ত্রী ও দুই পুত্র সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী আত্মীয়-স্বজন রেখে যান। তাঁর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন দৈনিক সংগ্রাম সম্পাদক আবুল আসাদ, জেনারেল ম্যানেজার আবুল হোসেন চৌধুরী, দৈনিক সংগ্রাম চট্টগ্রাম ব্যুরো প্রধান ই এম বেলাল, স্টাফ রিপোর্টার নুরুল আমিন মিন্টু ও বাণিজ্যিক নির্বাহী কামালউদ্দিন আহমেদ। তারা মরহুমের রূহের মাগফিরাত কামনা এবং শোকাহত পবিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন, স্থানীয় সংসদ আলহাজ্ব দিদারুল আলম এমপি, সীতাকুণ্ড উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব শফিকুল ইসলাম বাচ্চু, সাবেক ভাইস চেয়ারম্যান এডভোকেট মোস্তফা নুর। চ্যানেল আই’এর ব্যুরো প্রধান চৌধুরী ফারিদ, সীতাকুণ্ড প্রেসক্লাব, সীতাকুণ্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন, সাংবাদিক সমিতি, সাংবাদিক ইউনিয়ন, জাতীয় সাংবাদিক সংস্থা সীতাকুণ্ড শাখানহ স্থানীয় সাংবাদিক নেতৃবৃন্দ ও বাংলাদেশ শিপ ব্রেকার্স রি-সাইক্লিং এসোসিয়েশনের নেতৃবৃন্দ সহ বিভিন্ন সংগঠন।

অনলাইন আপডেট

আর্কাইভ