ঢাকা, রোববার 5 August 2018, ২১ শ্রাবণ ১৪২৫, ২২ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

জামায়াত নেতা শাহজাহান চৌধুরীকে গ্রেফতার করে নির্বাচন থেকে দূরে রাখা যাবে না

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শূরার সদস্য ও সাবেক এমপি এবং সংসদের সাবেক হুইফ জননেতা আলহাজ্ব শাহজাহান চৌধুরীকে পুলিশ অন্যায়ভাবে গ্রেফতারের প্রতিবাদে ও অবিলম্বে নি:শর্ত মুক্তির দাবিতে বাংলাদেশ জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরীর থানায় থানায় প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
জামায়াতে ইসলামী ডবলমুরিং থানা শাখার উদ্যোগে এক প্রতিবাদ সমাবেশ আগ্রাবাদ এলাকায় জামায়াত নেতা এম. মোস্তাক আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। উক্ত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি ছিলেন, ডবলমুরিং থানা জামায়াতের আমীর এম.এফ. আজম। সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জামায়াত নেতা এম.এ.সবুর, এম.এ. হোসাইন প্রমুখ।
সমাবেশে জামায়াত নেতৃবৃন্দ বলেন, জামায়াত নেতা আলহাজ্ব শাহজাহান চৌধুরী একজন মজলুম জননেতা। তিনি অত্যন্ত জনপ্রিয় নেতা। ইতিপূর্বেও তিনি বার বার কারা নির্যাতিত হয়েছেন। তিনি এখন বয়োবৃদ্ধ এবং বহু রোগে রোগাক্রান্ত। তিনি খুলশী একটি সামাজিক অনুষ্ঠানে গেলে তাঁকে এবং সমাজের কিছু নিরীহ ৭ জন মানুষসহ গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের  মধ্যে ১জন স্কুল পিয়ন, ২জন সাধারণ মানুষ। ৩জন জামায়াত নেতাসহ মোট ৭জনকে পুলিশ অন্যায়ভাবে গ্রেফতার করে।
জামায়াত নেতৃবৃন্দ বলেন, অন্যায়ভাবে গ্রেফতার করে তাঁর ওপর চরম জুলুম ও নির্যাতন করা হয়েছে। সরকার আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন থেকে তাঁকে দূরে রাখার জন্য ষড়যন্ত্র করে গ্রেফতার করেছে। তাঁকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে নির্বাচন থেকে দূরে রাখা যাবে না। নেতৃবৃন্দ অবিলম্বে তাঁকেসহ গ্রেফতারকৃতদের নি:শর্ত মুক্তির দাবি জানান।
শ্রমিক কল্যাণ ফেডারেশন : সাবেক সংসদ সদস্য চট্টগ্রামের গণমানুষের নেতা, বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় মজলিশে শূরার সদস্য আলহাজ্ব শাহজাহান চৌধুরীকে গ্রেফতারের তীব্র নিন্দা ও অবিলম্বে মুক্তির দাবি জানিয়েছে বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন, চট্টগ্রাম মহানগরী।
শ্রমিক কল্যাণ ফেডারেশন, চট্টগ্রাম মহানগরী সভাপতি মুক্তিযোদ্ধা আবু তাহের খান ও সেক্রেটারি এস এম লুৎফর রহমান এক যৌথ বিবৃতিতে এ দাবি জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ