ঢাকা, রোববার 5 August 2018, ২১ শ্রাবণ ১৪২৫, ২২ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

কয়রায় এক ব্যক্তিকে গলা কেটে হত্যা

খুলনা অফিস : খুলনার কয়রায় মুজিবর সানা (৬৮) নামের এক ব্যক্তিকে গলা কেটে হত্যা করা হয়েছে। পারিবারিক কলহের জের ধরে তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে এলাকবাসী। উপজেলার ফতেহকাটি গ্রামে তার নিজের বাড়িতে এ ঘটনাটি ঘটে। নিহত মুজিবর সানা বাগালী ইউনিয়নের ফতেকাটি গ্রামের মৃত আজিজ সানার ছেলে।
কয়রা থানা অফিসার ইনচার্জ (তদন্ত) মোস্তফা হাবিবুল্যাহ জানায়, গত শুক্রবার দিবাগত রাত ৯ টার দিকে মুজিবর সানা তার নিজবাসভবনে রাতে খাওয়ার পর ঘুমিয়ে পড়ে। সেখান থেকে রাত ১১ টার দিকে তার স্ত্রী দেখে স্বামী পাশে নেই। খোজ নিয়ে তাকে ঘরের বারান্দায় তাকে পড়ে থাকতে দেখে। পরে তার সন্তানরাসহ এলাকবাসি এসে ঘরের বারান্দা থেকে গলা কাটা অবস্থায় তাকে উদ্ধার করে। তাৎক্ষনিক মুজিবর সানাকে কয়রা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এলাকাবাসীর ধারণা জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে পারিবারিক কলহের জের ধরে তাকে হত্যা করা হতে পারে। অন্যদিকে সে ষ্টোকজনিত কারণে মানষিক ভারসাম্যহীন হয়ে পড়েছিল বলে জানা গেছে।
এ ব্যাপারে কয়রা থানা অফিসার ইনচার্জ তারক বিশ্বাস বলেন, তাকে হত্যা করা হয়েছে নাকি সে নিজেই আত্মহত্যা করেছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। পুলিশের ডি-সার্কেল মোঃ ইব্রাহিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ব্যাপারে হত্যা মামলা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ