ঢাকা, রোববার 5 August 2018, ২১ শ্রাবণ ১৪২৫, ২২ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

ফরিদপুরে ধর্ষণের শিকার গৃহবধূ মামলা তুলে নিতে হুমকি!

ফরিদপুর সংবাদদাতা : জেলার সদর উপজেলার কৃষ্ণনগরে গৃহবধূ ধর্ষণ মামলার আসামীদের গ্রেফতারের দাবীতে সংবাদ সম্মেলন করেছে গৃহবধূর পরিবার।
মঙ্গলবার ফরিদপুর প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ অভিযোগ করা হয়।
সংবাদ সম্মেলনে আক্রান্তের পরিবার অভিযোগ করেন, গত (৬ জুলাই) শুক্রবার ফরিদপুর সদরের মাধবপুর গ্রামের জমির শেখের ছেলে পাভেল শেখ (২৮) জোরপূর্বক গৃহবধূকে ধর্ষণ করে। সন্ত্রাসী মোস্তফা ফকির (৩৪) ওই ধর্ষককে ধর্ষণে সহযোগীতা করে। গত সোমবার (৯ জুলাই) ফরিদপুর কোতয়ালী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(১)/৩০ এর একটি ধর্ষণ মামলা রুজু করা হয়। ধর্ষণের স্বীকার গৃহবধূর স্বামী তাকে তালাক দেয়।
ধর্ষণের শিকার ওই গৃহবধূ জানায়, মামলা দায়েরের পর থেকে আসামীরা মামলা তুলে নিতে হুঁমকি-ধামকি দিচ্ছে। এছাড়া আমাদের ঘরবাড়ি জ্বালাইয়া দিবে এবং আমাকে মেরে ফেলার হুঁমকি দিচ্ছে ধর্ষকরা। আমি ও আমার পরিবার সবসময় আতঙ্ক ও নিরাপত্তাহীনতায় ভুগছি।
ওই গৃহবধূর বাবা বলেন, আসামীরা প্রকাশ্যে দিবালোকে ঘুরে বেড়াচ্ছে। অদৃশ্য কারণে পুলিশ তাদের আটক করছে না। মেয়েকে ধর্ষণের বিচার চাওয়া কি অপরাধ? আজ পরিবার পরিজন নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছি। আমরা গরীব মানুষ, আপনারা আমাদের বাঁচান।
মামলার এস,আই (তদন্ত কর্মকর্তা) মোঃ আরিফুজ্জামান বলেন, ঘটনার পর থেকেই আসামীরা পলাতক রয়েছে। এছাড়া আসামীদের দ্রুত গ্রেফতার করতে কাজ করে যাচ্ছে আমাদের টিম।

অনলাইন আপডেট

আর্কাইভ