ঢাকা, রোববার 5 August 2018, ২১ শ্রাবণ ১৪২৫, ২২ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

ট্রেনে কাটা পড়ে আইআইইউসির ছাত্র সিরাতের মৃত্যুতে চট্টগ্রাম জামায়াতের শোক

নানীর মৃত্যুর খবর পেয়ে বাড়িতে যাওয়ার জন্য চট্টগ্রাম আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের ইংরেজী বিভাগের ২য় সেমিষ্টারের ছাত্র এস.এম. আমিরুল ইসলাম সিরাত ক্যাম্পাস থেকে বের হয়ে রেল লাইন অতিক্রম করার সময় চট্টগ্রাম মুখী মেঘনা ট্রেনের ধাক্কায় মৃত্যু বরণ করেন। তাঁর অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও চট্টগ্রাম মহানগরী আমীর মুহাম্মদ শাহজাহান, কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও চট্টগ্রাম মহানগরী সেক্রেটারী মুহাম্মদ নজরুল ইসলাম এক শোক বাণী প্রদান করেন।
শোক বাণীতে নগর জামায়াত নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবার বর্গের প্রতি সমবেদনা জানান।
শোক বাণীতে নগর জামায়াত নেতৃবৃন্দ বলেন, আইআইইউসির মেধাবী ছাত্র এস.এম. আমিরুল ইসলামকে হারিয়ে জাতি এক সম্ভাবনাময় তরুণকে হারাল। সে নানির মৃতু্যূর খবরে শোকাহত ছিল। আমরা তাঁর আকস্মিক মৃত্যুতে গভীর উদ্বেগ, শোক ও সমবেদনা জ্ঞাপন করছি। নেতৃবৃন্দ মরহুমের মাগফেরাত কামনা করেন এবং তাঁর সৎ আমলগুলো কবুল করে তাঁকে জান্নাত দান করার জন্য আল্লাহর দরবারে মোনাজাত করেন। প্রেস বিজ্ঞপ্তি।
প্রবীণ জামায়াত কর্মী মৃত্যুতে
নগরীর চান্দগাঁও থানার অর্ন্তগত শমসের পাড়া নিবাসী বিশিষ্ট ব্যবসায়ী ও বাংলাদেশ জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থানার প্রবীণ কর্মী মোহাম্মদ হারুন অর রশিদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও চট্টগ্রাম মহানগরী আমীর মুহাম্মদ শাহজাহান, কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও চট্টগ্রাম মহানগরী সেক্রেটারী মুহাম্মদ নজরুল ইসলাম এক শোক বাণী প্রদান করেন।
শোক বাণীতে নগর জামায়াত নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবার বর্গের প্রতি সমবেদনা জানান। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ