ঢাকা, সোমবার 6 August 2018, ২২ শ্রাবণ ১৪২৫, ২৩ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

জনসম্পৃক্ত যে কোনো আন্দোলনেই সরকার বিএনপির ইন্ধন খোঁজে -নোমান

স্টাফ রিপোর্টার: জনসম্পৃক্ত যে কোন আন্দোলনেই সরকার বিএনপির ইন্ধন খোঁজে বলে অভিযোগ করেছেন দলটির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান। গতকাল রোববার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে এক আলোচনা সভায় তিনি এ অভিযোগ করেন।
আয়োজক সংগঠন নাগরিক অধিকার আন্দোলন ফোরামের সভাপতি মোশাররফ হোসেনের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন বিএনপি নেতা এবিএম মোশাররফ হোসেন, আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ, জমিয়তে ওলামায়ে ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মো: শোয়াইব আহমেদ, মুক্তিযোদ্ধা ফরিদ উদ্দিন, কৃষক দল নেতা শাহজাহান মিয়া স¤্রাট, যুবদল নেতা সাঈদ হাসান মিন্টু, জিনাফের মিয়া মো: আনোয়ার প্রমুখ।
নোমান বলেন, সরকার কখনোই ওয়াদা দিয়ে রক্ষা করে না। কোটা সংস্কার আন্দোলনকে দমিয়ে দেওয়ার জন্য সরকার একই কাজ করেছে।  তিনি বলেন,  কোমলমতি শিক্ষার্থীরা সন্ত্রাসী কোন কাজ করছে না, তারা তারা রাস্তার অনিয়মগুলো দেখিয়ে দিচ্ছে।
বিএনপির এই নেতার অভিযোগ, যে আন্দোলনে জনগণ এমনকি আওয়ামী লীগও সমর্থন দেয়, সেখানে বিএনপি সমর্থন দিলেই তা হয় নস্যাৎ। অর্থাৎ সরকার জনগণের সমর্থনকে সবচেয়ে ভয় পায়। তারা যে কোনভাবে ক্ষমতায় থাকতে চায়।
আবদুল্লাহ আল নোমান বলেন, আওয়ামী লীগই বলে বিএনপির শক্তি নেই, আবার তারাই সারাদিন বিএনপিকে নিয়ে কথা বলে।  বিএনপিকে নির্যাতন করে দমানো যাবে না উল্লেখ করে তিনি বলেন, রাজনৈতিক আন্দোলনের মাধ্যমেই বিএনপি চেয়ারপার্সনকে মুক্ত করা হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ