ঢাকা, সোমবার 6 August 2018, ২২ শ্রাবণ ১৪২৫, ২৩ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

ব্রাহ্মণবাড়িয়ায় ভুয়া চিকিৎসক সনাক্ত বেসরকারি হাসপাতাল সিলগালা

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা: ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার মুন্সেফপাড়ায় অবস্থিত হলি ক্রিসেন্ট শিশু ও জেনারেল হাসপাতাল এন্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারে একজন ভুয়া চিকিৎসককে সনাক্ত করেছেন সিভিল সার্জন।
পরে ওই চিকিৎসককে  চেম্বর থেকে বের করে দিয়ে আর কোনদিন চেম্বারে না বসার নির্দেশ দিয়ে তিনি হাসপাতালটি সিলগালা করে  দেন।
জানা গেছে গোপন সংবাদের ভিত্তিতে গত মঙ্গলবার সন্ধ্যায় মুন্সেফপাড়ার হলি ক্রিসেন্ট শিশু ও জেনারেল হাসপাতাল এন্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারে পরিদর্শনে যান ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন ডা. নিশিত নন্দী মজুমদার।
তিনি হাসপাতালে গিয়ে দেখেন মোঃ রেজাউল করিম নামে একজন ভুয়া চিকিৎসক রোগী দেখছেন। তিনি ওই চিকিৎসকের কাগজপত্র দেখতে চাইলে রেজাউল করীম কাগজপত্র দেখাতে ব্যর্থ হন। পরে সিভিল সার্জন এই ভুয়া চিকিৎসককে চেম্বার থেকে বের করে দেন ও ভবিষ্যতে আর চেম্বারে না বসার নির্দেশ দেন।
পরে সিভিল সার্জন ওই হাসপাতালটিতে চিকিৎসক ও টেকনিশিয়ান না থাকায় সিলগালা করে  দেন।
এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন ডাঃ নিশিত নন্দী মজুমদার বিষয়টি নিশ্চিত করে জানান,  হাসপাতালটিতে ভুয়া চিকিৎসক রেজাউল করিম দীর্ঘদিন ধরে প্রতারণার মাধ্যমে নিজেকে এমবিবিএস চিকিৎসক পরিচয়ে রোগী দেখতেন।
তিনি বলেন, রেজাউল করিম একজন ভুয়া ডাক্তার। তার কোন ধরনের কাগজপত্র নেই। সে এর আগেও একবার গ্রেপ্তার হয়েছিল। তিনি বলেন, পরে প্রয়োজনীয় চিকিৎসক ও টেকনিশিয়ান ছাড়া হাসপাতাল পরিচালনার জন্য হাসপাতালটিকে সিলগালা করে দেয়া হয়। ভবিষ্যতে ভুয়া চিকিৎসক পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হলে বলেও সংশ্লিষ্টদেরকে জানিয়ে দেয়া হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ