ঢাকা, মঙ্গলবার 7 August 2018, ২৩ শ্রাবণ ১৪২৫, ২৪ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

বাংলাদেশের মেয়েরা ভুটান পৌঁছেছে 

স্পোর্টস রিপোর্টার : সাফ অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় আসরে অংশ নিতে ভুটান পৌঁছেছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল দল। গতকাল সোমবার সকালে দলটি সেখানে পৌঁছে। দলের ম্যানেজার জানান, দলের সবাই সুস্থ আছেন। ভুটানের আবহাওয়া বাংলাদেশের শীতকালের মতো। তাপমাত্রা ১৭ থেকে ২৪ ডিগ্রি সেলসিয়াসের মধ্যে ওঠা-নামা করে। সকালে বাংলাদেশ দলকে বিমানবন্দরে স্বাগত জানাতে আসেন ভুটান ফুটবল ফেডারেশনের কর্মকর্তাগণ। সাফের দ্বিতীয় আসরে অংশ নিতে প্রথম দল হিসেবে ভুটান পৌঁছেছে বাংলাদেশ দল। সন্ধ্যায় সামান্য অনুশীলন করেছে বাংলাদেশের মেয়েরা। এই টুর্নামেন্টের বর্তমান চ্যাম্পিয়ন বাংলাদেশ দল। শিরোপা ধরে রাখার লক্ষ্য নিয়েই তারা ভুটান গিয়েছে।

অনূর্র্ধ্ব-১৫ নারী সাফ চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় আসরে ছয়টি দল অংশ নেবে। দলগুলো হল ভুটান, ভারত, বাংলাদেশ, নেপাল, পাকিস্তান ও শ্রীলংকা। বাংলাদেশ রয়েছে ‘বি’ গ্রুপে। যেখানে তাদের প্রতিপক্ষ পাকিস্তান ও নেপাল। অন্যদিকে ‘এ’ গ্রুপে রয়েছে ভারত, শ্রীলংকা ও স্বাগতিক ভুটান দল। ৯ থেকে ১৩ আগস্ট পর্যন্ত হবে গ্রুপ পর্বের ম্যাচগুলো। ১৬ আগস্ট হবে দুটি সেমিফাইনাল। আর ১৮ তারিখ হবে ফাইনাল ও তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচ।

২৩ সদস্যের বাংলাদেশ দল : মাহমুদা আখতার, রুপনা চাকমা, রুপা আক্তার, আঁখি খাতুন, আনাই মগিনি, নাজমা, নিলুফা ইয়াসমিন নীলা, ইলামনি, শাহেদা আক্তার রিপা, আনুচিং মগিনি, রেহানা আক্তার, মারিয়া মান্ডা, মনিকা চাকমা, লাবনী আক্তার, তহুরা খাতুন, মুন্নী আক্তার, শামসুন্নাহার, সোহাগী কিসকু, ঋতুপর্ণা, সাজেদা, শামসুন্নাহার জুনিয়র, রোজিনা ও নওসুন।

অনলাইন আপডেট

আর্কাইভ