ঢাকা, মঙ্গলবার 7 August 2018, ২৩ শ্রাবণ ১৪২৫, ২৪ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

জমজমাট আয়োজনের মধ্য দিয়ে শুরু হলো বি.আই.ইউ-এর ফল সেমিস্টার অ্যাডমিশন ফেয়ার ২০১৮

বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্যদিয়ে শুরু হলো বাংলাদেশ ইসলামী বিশ্ববিদ্যালয়ের ফল সেমিস্টার অ্যাডমিশন ফেয়ার ২০১৮। বেলা ১২:০০ টায় ফিতা কেটে ফেয়ারের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের মাননীয় প্রতিষ্ঠাতা অধ্যাপক কামালুদ্দীন আব্দুল্লাহ জাফরী। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত উপাচার্য এবং কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন অধ্যাপক শের মোহাম্মদ। ফেয়ারে বিশেষ অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের ভাইস-চেয়ারম্যান প্রফেসর ড. এ.এন.এম. রফিকুর রহমান, বোর্ড অব ট্রাস্টিজের মেম্বার সেক্রেটারি ও ডিরেক্টর প্লানিং এ্যান্ড ডেভেলপমেন্ট সাইয়েদ শহিদুল বারী, রেজিস্ট্রার প্রফেসর মোঃ ইউসুফ, আইন অনুষদের ডিন প্রফেসর ড. এ.বি.এম. মাহবুবুল ইসলাম, ব্যবসায় শিক্ষা অনুষদের ভারপ্রাপ্ত ডীন ও ব্যাবসায় প্রশাসন বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মোহাম্মাদ আরশেদ আলী মাতুব্বর, ডেপুটি রেজিস্ট্রার মোরশেদুর রহমানসহ অন্যান্য শিক্ষক, কর্মকর্তা, ছাত্র/ছাত্রী ও অভিভাবকবৃন্দ। 

ফেয়ারে অংশগ্রহণ করায় শিক্ষার্থী ও অভিভাবকদের ধন্যবাদ জানিয়ে অতিথিগন বলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও প্রশাসনিক কর্মকর্তাবৃন্দ শিক্ষার্থীদের প্রতি আন্তরিক। এ বিশ্ববিদ্যালয়ের অন্যতম সাফল্য হচ্ছে বিশ্ববিদ্যালয়টি সরকারের সকল নিয়োম কানুন মেনে প্রতিষ্ঠার মাত্র বার বছরে বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাসে পাঠদান করাচ্ছে। ৯৬টি বেসরকারী বিশ্ববিদ্যালয়ের মধ্যে মাত্র ১৩টি বিশ্ববিদ্যালয় নিজস্ব ক্যাম্পাসে তাদের শিক্ষা কার্যক্রম চালাচ্ছে, তার মধ্যে এ বিশ্ববিদ্যালয় অন্যতম। 

প্রধান অতিথি নৈতিক শিক্ষার উপর গুরুত্ব আরোপ করে বলেন, বাংলাদেশ ইসলামী বিশ্ববিদ্যালয়ের অন্যতম উদ্দেশ্য হল নৈতিকতা সম্পন্ন শিক্ষার্থী গড়ে তোলা, যেন তারা সমাজ বিনির্মাণে উল্লেখযোগ্য ভূমিকা রাখতে পারে। উল্লেখ্য, ফেয়ার উপলক্ষে বিশেষ ছাড় ও আকর্ষণীয় গিফটের ব্যবস্থা রাখায় বিপুল সংখ্যক ছাত্র-ছাত্রী ও অভিভাবকগণ ফেয়ারে অংশগ্রহণ করেন। ফেয়ারের কার্যক্রম চলবে আগামী ১৪ আগস্ট ২০১৮ প্রতিদিন সকাল ৯টা হতে সন্ধা ৭টা পর্যন্ত। সকল ভর্তিচ্ছু ছাত্র-ছাত্রী ও অভিভাবকগণ ফেয়ার চলাকালীন সময় এ সুযোগ গ্রহণ করতে পারবে।

অনলাইন আপডেট

আর্কাইভ