ঢাকা, মঙ্গলবার 7 August 2018, ২৩ শ্রাবণ ১৪২৫, ২৪ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

রাজশাহীতে ২৮০টি মামলা দায়ের ॥ ৭টি অটোরিকশা আটক

রাজশাহী অফিস : রাজশাহীতে বিশেষ ট্রাফিক সপ্তাহ শুরুর প্রথম দিন সোমবার সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত মোটরযান আইনে ৩৭৫টি মামলা দায়ের করা হয়। সেই সাথে চারটি পয়েন্টে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ১৬ হাজার ৭০০ টাকা জরিমানা আদায় করা হয়। এছাড়াও কোনো কাগজপত্র না থাকায় ৯টি সিএনজি ও ৯টি মোটর সাইকেল আটক করা হয়।
রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা, তালাইমারি মোড়, নওদাপাড়া আমচত্বরসহ সাতটি পয়েন্টে বসানো চেকপোস্টের মাধ্যমে অভিযানকালে মামলা দায়ের হয় বলে মহানগর পুলিশ সূত্র জানায়। এর আগে সোমবার দুপুর ১২টার দিকে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগের উদ্যোগে ট্রাফিক সপ্তাহের উদ্বোধন করেন আরএমপি’র পুলিশ কমিশনার একেএম হাফিজ আক্তার। এসময় মহানগরীর সাহেব বাজার জিরো পয়েন্ট এলাকায় সবার মাঝে সচেতনতামূলক লিফলেট বিতরণ করেন পুলিশ কমিশনার। এছাড়া মহানগর পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীসহ স্কাউটের সদস্যরা এসময় উপস্থিত ছিলেন।
ট্রাকের ধাক্কায় নিহত ১ : রাজশাহী নগরীর কাশিয়াডাঙ্গার গুড়িপাড়া এলাকায় ট্রাকের ধাক্কায় আলম শেখ (৬০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। রোববার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। তিনি নগরীর গুড়ি পাড়ার বাসিন্দা। কাশিয়াডাঙ্গা থানার পুলিশ জানায়, এ ঘটনায় ঘাতক ট্রাক জব্দ ও চালককে গ্রেফতার করা হয়। প্রত্যক্ষদর্শীরা জানায়, রাজশাহীর নগরীর কাশিয়াডাঙ্গা থেকে পার্শ্ববর্তী কোর্ট স্টেশনের দিকে একটি বালুবাহী ট্রাক যাচ্ছিল। এমন সময় পথচারী আলম শেখকে ধাক্কা দিলে তিনি মারা যান।
চারঘাটে মাদকসহ
৫ জন আটক
রাজশাহীর চারঘাটে মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে ৫০ বোতল ফেনসিডিল ও ৫৫ পিচ ইয়াবাসহ ৫ জন আটক করা হয়। গত রোববার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার রাওথা দত্তপাড়া গ্রামে মৃত জামালের ছেলে লিটনের (২১) বাড়িতে চারঘাট পুলিশ অভিযান পরিচালনা করে। এ সময় লিটনকে ৫০ পিস ফেনসিডিল প্যাকেট করার সময় তাকে হাতেনাতে আটক করা হয়। এছাড়া উপজেলার ইউসুফপুর থেকে মৃত আক্কাসের ছেলে বকুল (৩৮)কে ৫৫ পিস ইয়াবাসহ আটক করে চারঘাট পুলিশ। এছাড়াও মাদক মামলার আসামী ইউসুফপুরের শহীদুলের ছেলে কাজল হোসেন, বানেশ্বরের হযরতের ছেলে জনাব আলী ও আশকরপুরের মৃত শমসেরের ছেলে আরিফুলকে আটক করা হয়। আটককৃতদের মাদক দ্রব্য আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ