ঢাকা, মঙ্গলবার 7 August 2018, ২৩ শ্রাবণ ১৪২৫, ২৪ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

কেসিসি’র ১৪নং ওয়ার্ড কাউন্সিলর বিএনপি নেতা আবুল কালাম আজাদের ইন্তিকাল

খুলনা অফিস : খুলনা সিটি কর্পোরেশনের ১৪নং ওয়ার্ড কাউন্সিলর বিএনপি নেতা শেখ আবুল কালাম আজাদ (৫৬) ইন্তিকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল সোমবার ভোর সাড়ে ৪টায় রায়েরমহলস্থ নিজ বাসভবনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃতুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, নাতি-নাতনি, আত্মীয়সজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তিনবার নির্বাচিত কাউন্সিলর কালামের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।
গতকাল বাদ জোহর রায়েরমহল সরকারি প্রাথমিক বিদ্যালয় ঈদগাহ ময়দানে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মুফতি মাওলানা সিফাতুল্লাহর ইমামতিতে জানাজায় আওয়ামী লীগ, বিএনপি, জামায়াতে ইসলামী, জাতীয় পার্টিসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দসহ শত শত মুসল্লী উপস্থিত ছিলেন।
এদিকে কাউন্সিলর কালামের মৃত্যুতে শোক জানিয়ে বিবৃতি দিয়েছেন খুলনা মহানগর বিএনপির সভাপতি সাবেক এমপি নজরুল ইসলাম মঞ্জু ও সাধারণ সম্পাদক সিটি মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান, বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমীর সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার, খুলনা মহানগরী জামায়াতে ইসলামীর আমীর মাওলানা আবুল কালাম আজাদ ও সেক্রেটারি অধ্যাপক মাহফুজুর রহমান, উত্তর জেলা জামায়াতে ইসলামীর আমীর মাওলানা এমরান হোসাইন ও সেক্রেটারি মুন্সি মিজানুর রহমান, মহানগরী ছাত্রশিবিরের সভাপতি হাবিবুর রহমান ও সেক্রেটারি সাদ্দাম হোসেনসহ রায়েরমহল কলেজ, স্কুল, মাদরাসাহ ও বাজার কমিটির নেতৃবৃন্দ।

অনলাইন আপডেট

আর্কাইভ