ঢাকা, মঙ্গলবার 7 August 2018, ২৩ শ্রাবণ ১৪২৫, ২৪ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

চৌদ্দগ্রামে ‘মৃত’ চেয়ারম্যানকে মাদকের গডফাদার বানানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন

চৌদ্দগ্রাম (কুমিল্লা) সংবাদদাতা: কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার কনকাপৈত ইউনিয়নের তিনবারের নির্বাচিত সাবেক চেয়ারম্যান মরহুম আলহাজ্ব নুরুল বাহারকে মাদকের গডফাদার আখ্যা দিয়ে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন তাঁর পরিবার। গত সোমবার দুপুরে স্থানীয় একটি অডিটরিয়ামে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন চেয়ারম্যানের সহধর্মীনি আলহাজ্বাহ আফরোজা বেগম।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চেয়ারম্যানের চাচাতো ভাই আবদুর রউপ, কবির আহমেদ, বন্ধু কাজী কামাল হোসেন, ভাতিজা আবদুল আহাদ টিপু, ভাগিনা মোঃ শাহীন, ভাগনি তাসলিমা আক্তার রুমা, আত্মীয় সাদ্দাম হোসেন।
লিখিত বক্তব্যে উল্লেখ করা হয়, ২০১৬ সালের ২৩ আগস্ট রাতে চেয়ারম্যান আলহাজ্ব নুরুল বাহার ইন্তেকাল করেছেন। তিনি জীবিত অবস্থায় মাদক ও চাঁদাবাজির বিরুদ্ধেই ছিলেন।
স্থানীয় সাংবাদিক, জনপ্রতিনিধি ও প্রশাসন পরিষ্কারভাবে সেটা জানতো। মৃত্যুর দুই বছরের মাথায় সম্পূর্ণ উদ্দেশ্য প্রণোদিতভাবে তাকে মাদকের গডফাদার উল্লেখ করা হয়েছে।
উল্লেখ্য, গত ২৫ জুলাই বুধবার দৈনিক ভোরের কাগজ পত্রিকায় প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রতিবেদনের সুত্র ধরে মাদকের গডফাদারদের নাম উল্লেখসহ একটি সংবাদ প্রকাশিত হয়।
সংবাদে সাবেক চেয়ারম্যান মরহুম আলহাজ্ব নুরুল বাহারকে কুমিল্লা জেলায় শীর্ষ মাদক গডফাদার উল্লেখ করায় সর্বমহলে হাস্যরসের সৃষ্টি হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ