ঢাকা, বুধবার 8 August 2018, ২৪ শ্রাবণ ১৪২৫, ২৫ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

ঈদে নতুন টাকা পাওয়া যাবে সোমবার

স্টাফ রিপোর্টার: কুরবানির ঈদ উপলক্ষে আগামী ১৩ আগস্ট সোমবার থেকে নতুন নোট দেবে কেন্দ্রীয় ব্যাংক। ছুটির দিন ছাড়া কেন্দ্রীয় ব্যাংক থেকে এ টাকা সংগ্রহ করা যাবে। এছাড়াও ঢাকা শহরের বেশ কিছু বাণিজ্যিক শাখা থেকেও এ টাকা পাওয়া যাবে।
বাংলাদেশ ব্যাংকের বিভিন্ন শাখা এবং বাণিজ্যিক ব্যাংকগুলোর মাধ্যমে জনসাধারণ এবং গ্রাহকদের মধ্যে নতুন নোট বিনিময় করা হবে বলে গতকাল মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।
বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ১৩ আগস্ট থেকে ২০ আগস্ট পর্যন্ত (সাপ্তাহিক ও সরকারি ছুটির দিন ছাড়া) বাংলাদেশ ব্যাংকের বিভিন্ন অফিসের কাউন্টারের মাধ্যমে জনসাধারণের মাঝে নতুন নোট বিনিময় করা হবে।
এছাড়া ঢাকা শহরের বিভিন্ন বাণিজ্যিক ব্যাংকের শাখা থেকে ১০, ২০, ৫০ ও ১০০ টাকা মূল্যমান পর্যন্ত নতুন নোট বিশেষ ব্যবস্থায় বিনিময় করা হবে। একই ব্যক্তি একাধিকবার নতুন নোট নিতে পারবেন না।
রাজধানীর যে সব ব্যাংকের শাখা থেকে নতুন নোট বিনিময় করা হবে সেগুলো হচ্ছে- ন্যাশনাল ব্যাংক যাত্রাবাড়ী শাখা, অগ্রণী ব্যাংক জাতীয় প্রেস ক্লাব শাখা, সোস্যাল ইসলামী ব্যাংক বসুন্ধরা সিটি (পান্থপথ) শাখা, ব্যাংক এশিয়া ধানমন্ডি শাখা, ঢাকা ব্যাংক উত্তরা শাখা, জনতা ব্যাংক, আব্দুল গণি রোড কর্পোরেট শাখা, দি সিটি ব্যাংক মিরপুর শাখা, শাহজালাল ইসলামী ব্যাংক মালিবাগ চৌধুরীপাড়া শাখা, মার্কেন্টাইল ব্যাংক বনানী শাখা, সোনালী ব্যাংক রমনা কর্পোরেট শাখা, ওয়ান ব্যাংক বাসাবো শাখা, আইএফআইসি ব্যাংক গুলশান শাখা, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক মোহাম্মদপুর শাখা, রূপালী ব্যাংক মহাখালী শাখা।

অনলাইন আপডেট

আর্কাইভ