ঢাকা, বুধবার 8 August 2018, ২৪ শ্রাবণ ১৪২৫, ২৫ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

ছাত্রছাত্রীদের হলত্যাগের নির্দেশ

রাউজান (চট্টগ্রাম) সংবাদদাতা : চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) আবাসিক হলগুলো গতকাল মঙ্গলবার বন্ধ ঘোষণা করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের সব ছাত্রকে মঙ্গলবার বিকাল ৫টা ও ছাত্রীদের আজ বুধবার সকাল ১০টার মধ্যে হল ত্যাগের নির্দেশ দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। গতকাল দুপুরে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ফারুক-উজ-জামান চৌধুরী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই নির্দেশ দেয়া হয়।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মোহাম্মদ রফিকুল আলমের সভাপতিত্বে সব ডিন, পরিচালক, বিভাগীয় প্রধান, সেন্টারসমূহের চেয়ারম্যান, প্রভোস্ট ও রেজিস্ট্রারের সমন্বয়ে অনুষ্ঠিত বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বৈঠকে ঈদুল আজহা উপলক্ষে ২৭ আগস্ট পর্যন্ত বিশ্ববিদ্যালয় বন্ধ রাখার সিদ্ধান্ত হয়।
বৈঠক শেষে নিজ কার্যালয়ে উপাচার্য অধ্যাপক মোহাম্মদ রফিকুল আলম সাংবাদিকদের বলেন, ‘চলমান ছাত্র আন্দোলনে শিক্ষার্থীদের নিরাপত্তার কথা বিবেচনা করে কিছুদিন আগেই ঈদুল আজহার ছুটি ঘোষণা করা হয়েছে। শিক্ষার্থীরা যেন নির্বিঘ্নে বাসায় পৌঁছাতে পারেন, এ জন্য পরিবহন মালিকসহ প্রশাসনের সব স্তরের সঙ্গে আমরা যোগাযোগ রাখছি।

অনলাইন আপডেট

আর্কাইভ