ঢাকা, বুধবার 8 August 2018, ২৪ শ্রাবণ ১৪২৫, ২৫ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

সুজন সম্পাদকের বাড়িতে হামলার প্রতিবাদে সিলেটে মানববন্ধন

সিলেট ব্যুরো : সুশাসনের জন্য নাগরিক-সুজনের কেন্দ্রীয় সম্পাদক ড. বদিউল আলম মজুমদারের বাসভবন ও ঢাকায় নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত মার্শা বার্নিকাটের গাড়িতে হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে সুজন সিলেট। গতকাল মঙ্গলবার নগরীর ক্বীন ব্রিজের নীচে এ মানববন্ধনের আয়োজন করা হয়।
সুজন সিলেটের সভাপতি ফারুক মাহমুদ চৌধুরীর সভাপতিত্বে ও সম্পাদক এডভোকেট শাহ সাহেদা আখতারের পরিচালনায় সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন বাপা সম্পাদক আব্দুল করিম কিম, সাবেক ব্যাংকার সালেহ আহমদ চৌধুরী, মেট্রোপলিটন চেম্বারের পরিচালক এডভোকেট গোলাম রাজ্জাক চৌধুরী, আব্দুর রহমান রিপন, মানবাধিকার সাংবাদিক ফোরামের সভাপতি ফয়সল আহমদ বাবলু, সুজন সিলেটের সহ-সম্পাদক মো. দেলোয়ার হোসেইন, একডোর নির্বাহী পরিচালক লক্ষ্মী কান্ত সিংহ, ইয়ুথ গ্রুপের লিডার এডভোকেট নিতু কান্ত দাস, কামাল আলী গাজী, সালমান আহমদ, মারুফুজ্জামান অসীম, সুজন সিলেটের সদস্য আমিনুল আমিন, ইমাম উদ্দিন কামাল, সাদিয়া আক্তার প্রমুখ।
মানববন্ধনে সুজন নেতৃবৃন্দ হামলার ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, ড. বদিউল আলম মজুমদারের বাসভবন ও ঢাকায় নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত মার্শা বার্নিকাটের গাড়িতে হামলাকারী ব্যক্তিদের চিহ্নিত করে অবিলম্বে বিচারের আওতায় নিয়ে আসতে হবে। সুজন তথা বাংলাদেশের নাগরিক হিসেবে আমরা বাংলাদেশ সরকারের কাছে প্রত্যাশা করছি এ ব্যাপারে সরকার কঠোর পদক্ষেপ গ্রহণ করবেন। এছাড়া বাংলাদেশের প্রত্যেক নাগরিকের নিরাপত্তা নিশ্চিত করতে দুর্বৃত্তদের কঠোরভাবে দমন করা উচিত। ড. বদিউল আলম মজুমদার ও তার পরিবারের নিরাপত্তা নিশ্চিত করতে সরকারের প্রতি আহবান জানানো হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ