ঢাকা, বুধবার 8 August 2018, ২৪ শ্রাবণ ১৪২৫, ২৫ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

জকিগঞ্জে বন্যার্তদের মাঝে রেড ক্রিসেন্টের আর্থিক অনুদান প্রদান

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইাটি সিলেট ইউনিট এর উদ্যোগে এবং জার্মান রেডক্রস এর অর্থায়নে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে নগদ অর্থমূল্যেও চেক এবং বীজ বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার জকিগঞ্জ উপজেলার বারহাল ইউনিয়নে আকষ্মিক বন্যায় ক্ষতিগ্রস্ত প্রায় ৫০০ পরিবারের মধ্যে প্রত্যেক পরিবারকে ৪,৫০০ টাকা করে মোট ২২,৫০,০০০ টাকার চেক ও আট ধরনের বীজ বিতরণ করা হয়।
বারহাল ইউপি চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেট রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী ও ডেলিগেড মো. আব্দুর রহমান জামিল।
সিলেট রেড ক্রিসেন্ট ইউনিটের যুবপ্রধান (ভারপ্রাপ্ত) মো. নাজিম খান এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রেড ক্রিসেন্ট সোসাইটির সহকারী পরিচালক মো. আলাউদ্দিন, মিজানুর রহমান, জার্মান রেড ক্রসের প্রজেক্ট অফিসার প্রদীপ বর্মন, আফরোজা হক, পূবালী ব্যাংক শাহগলী ব্রাঞ্চের ম্যানেজার আরিফুল ইসলাম, রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের আজীবন সদস্য নুরুল ইসলাম সুহেল, যুব রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের বিভাগীয় প্রধান পারভেজ আহমদ, সাহানুর চৌধুরী সাথী, রিনা বেগম, বিভাগীয় উপ-প্রধান আব্দুল্লাহ রনি, সুমা আক্তার, দাইয়ান আহমদ, আমিনা বেগম প্রমূখ। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ