ঢাকা, মঙ্গলবার 25 September 2018, ১০ আশ্বিন ১৪২৫, ১৪ মহররম ১৪৪০ হিজরী
Online Edition

যশোরের অপহৃত ব্যবসায়ীর লাশ নড়াইলে উদ্ধার

সংগ্রাম অনলাইন ডেস্ক:

অপহরণের পাঁচদিন পর যশোরের জামদিয়া বাজারের সার ব্যবসায়ী তরিকুল ইসলামের (২৮) গুলিবিদ্ধ লাশ নড়াইলের দুর্বাজুড়ি থেকে উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকাল ৮টার দিকে নড়াইল-যশোর সড়কের দুর্বাজুড়ি থেকে লাশ উদ্ধার করা হয়।

নিহত তরিকুল যশোরের বাঘারপাড়া উপজেলার জামদিয়া এলাকার মিজানুর রহমান বিশ্বাসের ছেলে। তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।   তিনি বাঘারপাড়া উপজেলা যুবলীগ নেতা বলেও জানা গেছে।

এলাকাবাসী জানায়, নড়াইল-যশোর সড়কের পাশে দুর্বাজুড়ি এলাকায় লাশ পাশে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন এলাকাবাসী। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে। লাশের শরীরে গুলির চিহ্ন রয়েছে।

এদিকে তরিকুলের চাচা ওমর আলী বিশ্বাস জানান, গত শুক্রবার সন্ধ্যার সময় সাদা পোশাকে পুলিশ পরিচয়ে জামদিয়া হাটখোলা বাজারে তরিকুলের সারের দোকান থেকে তাকে তুলে নেয়া হয়। পরে বাঘারপাড়া থানা পুলিশকে বিষয়টি জানানো হয়।

এদিকে নড়াইল থানার ওসি আনোয়ার হোসেন জানান, দুর্বৃত্তদের অপহরণের পাঁচদিন পর যশোরের জামদিয়া বাজারের সার ব্যবসায়ী তরিকুল ইসলামের গুলিবিদ্ধ লাশ সকালে নড়াইলের দুর্বাজুড়ি থেকে উদ্ধার করা হয়েছে। তরিকুলের কানের কাছে গুলির চিহৃ রয়েছে। এ হত্যাকাণ্ডের বিষয়ে খোঁজখবর নেয়া হচ্ছে।

অনলাইন আপডেট

আর্কাইভ