ঢাকা, বৃহস্পতিবার 9 August 2018, ২৫ শ্রাবণ ১৪২৫, ২৬ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

সাংবাদিক আহাদকে দেখতে গেলেন মির্জা ফখরুল

স্টাফ রিপোর্টার: শিক্ষার্থীদের আন্দোলন কাভার করার সময় হামলায় আহত এপি সাংবাদিক এম এ আহাদকে দেখতে গেলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গতকাল বুধবার সন্ধায় রাজধানীর ইউনাইটেট হাসপাতালে তাকে দেখতে যান। এ সময়ে তিনি এম এ আহাতের সার্বিক খোঁজ খবর নেন। এবং তার দ্রুত সুস্থ্যতা কামনা করেন।
মির্জা ফখরুলের সাথে বিএনপির নির্বাহী কমিটির সদস্য ফরহাত হোসেন আজাদ, বিএনপি চেয়ারপার্সনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান, ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ইউনুছ আলী উপস্থিত ছিলেন। এর আগে শিক্ষার্থী ও সাংবাদিকদের ওপর ন্যাক্কারজনক হামলার নিন্দা ও প্রতিবাদ জানান বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
কোমলমতি শিক্ষার্থীর উপর হামলা করেছে ছাত্রলীগ ও যুবলীগ যা ইতোমধ্যে বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ পায়। তাদের হামলায় প্রায় ৪০ জন সাংবাদিক আহত হন। আহতদের অনেকে হাসপাতালে চিকিৎসা নিয়ে চলে গেলেও এখনও হাসপাতালে আছেন সাংবাদিক এম এ আহাত। তবে সরকারের পক্ষ থেকে বলা হচ্ছে যারা সাংবাদিকদের ওপর হামলা চালিয়েছে তাদেরকে চিহ্নিত করে খুব শিগগিরই আইনের আওতায় আনা হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ