ঢাকা, বৃহস্পতিবার 9 August 2018, ২৫ শ্রাবণ ১৪২৫, ২৬ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

চট্টগ্রামে ছাত্র ফেডারেশনের দুই নেতাসহ চারজন রিমান্ডে

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে আটক ছাত্র ফেডারেশনের দুই নেতাসহ চারজনের এক দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল বুধবার চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দিনের আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।
চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (প্রসিকিউশন) নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী জানান, কোতোয়ালী থানা পুলিশ তথ্যপ্রযুক্তি আইনের ৫৭ ধারায় দায়ের হওয়া মামলায় গ্রেফতার চারজনকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড চাইলে আদালত প্রত্যেকের এক দিন করে রিমান্ড মঞ্জুর করেন। মামলার আসামীরা হলেন-চট্টগ্রাম মহানগর ছাত্র ফেডারেশনের সহ-সাধারণ সম্পাদক মারুফ হোসেন (২৩), রাজনৈতিক শিক্ষাবিষয়ক সম্পাদক আজিউর রহমান আসাফ (২০), ইমদাদুল হক প্রকাশ আশিক (২৪) ও আব্দুল্লাহ আল সাহেদ (২০)।
উল্লেখ্য গত সোমবার চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে থেকে ১০ জনকে আটক করে কোতোয়ালী থানা পুলিশ। সোমবার মধ্যরাতে এদের মধ্যে চারজনের বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনের ৫৭ ধারায় মামলা দায়ের করা হয়।
পুলিশ জানিয়েছে,নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনের সুযোগ নিয়ে রাষ্ট্র ও সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় গামী শাটল ট্রেনে উঠতে গিয়ে দুই পা হারিয়েছে এক শিক্ষার্থী : গতকাল বুধবার সকাল ৮টায় চট্টগ্রাম মহানগরীর ষোলশহর রেল স্টেশনে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়গামী শাটল ট্রেনে উঠতে গিয়ে এক শিক্ষার্থী দুই পা হারিয়েছে। হতভাগ্য শিক্ষার্থী হচেছ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সমাজতত্ত্ব বিভাগের মাস্টার্সের রবিউল আলম (২৬)। রবিউল কক্সবাজার জেলার টেকনাফের হুয়াইরাং এলাকার মো. হোসেনের ছেলে।
পুলিশ সূএের খবর,চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় গামী শাটল  ট্রেনে দ্রুত উঠার সময় ট্রেনে কাটা পড়ে শিক্ষার্থী রবিউলের দুই পা ট্রেনের নীচে পড়ে গেলে তার দুই পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। পরে তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে আসা হয়। বর্তমানে হাসপাতালের ২৮ নম্বর নিউরোসার্জারি ওয়ার্ডে তাকে ভর্তি করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ