ঢাকা, বৃহস্পতিবার 9 August 2018, ২৫ শ্রাবণ ১৪২৫, ২৬ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

মেহেরপুরের আনোয়ারা খাতুনের ইন্তিকাল জামায়াতের আমীরের শোক

বাংলাদেশ জামায়াতে ইসলামীর প্রবীণ মহিলা রুকন মেহেরপুর জেলার সদর উপজেলার বুড়াপোতা ইউনিয়নের কামদেবপুর গ্রাম নিবাসী আনোয়ারা খাতুন ৭০ বছর বয়সে ৬ আগস্ট সন্ধ্যা ৭টায় বার্ধক্যজনিত রোগে নিজ বাড়িতে ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি স্বামী, ৬ পুত্র ও ৩ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন রেখে গিয়েছেন। ৬ আগস্ট রাত ১১টায় কামদেবপুর গোরস্থান সংলগ্ন বিডিআর ক্যাম্প মাঠে নামাযে জানাযা শেষে তাকে সেখানে দাফন করা হয়েছে। নামাযে জানাযায় ইমামতি করেন মেহেরপুর জেলা শাখা জামায়াতের সেক্রেটারি ও সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মাওলানা মাহাবুব উল আলম। নামাযে জানাযায় উপস্থিত ছিলেন জামায়াতের স্থানীয় নেতৃবৃন্দ।
শোকবাণী: আনোয়ারা খাতুনের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর মকবুল আহমাদ গতকাল বুধবার শোকবাণী দিয়েছেন।
শোকবাণীতে তিনি বলেন, আনোয়ারা খাতুন (রাহিমাহুল্লাহ)-কে আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা ক্ষমা ও রহম করুন এবং তাকে নিরাপত্তা দান করুন। তাকে সম্মানিত মেহমান হিসেবে কবুল করুন ও তার কবরকে প্রশস্ত করুন। তার গুণাহখাতাগুলোকে নেকিতে পরিণত করুন। তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন।
তিনি শোকবাণীতে তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।
জেলা আমীরের শোক: আনোয়ারা খাতুনের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে মেহেরপুর জেলা শাখা জামায়াতের আমীর মাওলানা তাজউদ্দিন খান শোকবাণী দিয়েছেন।
শোকবাণীতে তিনি আনোয়ারা খাতুনের জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতবাসী করার জন্য মহান আল্লাহ তায়ালার দরবারে দোয়া করেন এবং তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, আল্লাহ রাব্বুল আলামীন তাদের এ শোকে ধৈর্য ধারণ করার তাওফীক দান করুন।

অনলাইন আপডেট

আর্কাইভ