ঢাকা, বৃহস্পতিবার 9 August 2018, ২৫ শ্রাবণ ১৪২৫, ২৬ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

সাবেক ফুটবলার সালাম মুর্শিদী আওয়ামী লীগের সবুজ সংকেত পেয়েছেন

খুলনা অফিস : সাবেক কৃতী ফুটবলার বিশিষ্ট শিল্পপতি আব্দুস সালাম মুর্শিদী খুলনা-৪ (রূপসা-তেরখাদা-দিঘলিয়া) আসনে আসন্ন উপ-নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পাচ্ছেন। দলের হাইকমান্ড ইতোমধ্যেই তাকে সবুজ সংকেত দিয়েছেন। সালাম মুর্শিদী নিজেই এই খবরের সত্যতা স্বীকার করেছেন।
গত ৩ মার্চ দলের সভানেত্রীর উপস্থিতিতে খুলনা সার্কিট হাউজের বিশাল সমাবেশে আনুষ্ঠানিকভাবে তিনি দলে সক্রিয় হন। খুলনা সদরে আসনে আগামী নির্বাচনের জন্য গত কয়েক মাস ধরে মানসিকভাবে প্রস্তুতি নিলেও খুলনা-৪ আসনের এমপি এস এম মোস্তফা রশিদী সুজার অসুস্থতাজনিত কারণে মৃত্যু হলে রূপসার সস্তান সালাম মুর্শিদী নতুন করে আলোচনায় আসেন। গত ২৭ জুলাই মধ্যরাতে সিঙ্গাপুরে এমপি সুজা মারা যান।
সালাম মুর্শিদী জানান, দলীয় সভানেত্রী যেটা ভালো মনে করেছেন, সেটাই সিদ্ধান্ত নিয়েছেন। তিনি আমাকে দায়িত্ব দিলেও আছি, না দিলেও তার সঙ্গে আছি। দলের হয়ে সম্মিলিতভাবে কাজ করে নৌকার বিজয় ঘরে তোলাই এখন প্রধান কাজ বলে তিনি মন্তব্য করেন। প্রয়াত এমপি সুজার অসমাপ্ত কাজ এগিয়ে নেবার জন্য তিনি খুলনা-৪ আসনের জনগণের সহযোগিতা চেয়েছেন।
জানা গেছে, রোববার রাতে তিনি সর্বশেষ দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলেছেন। সে সময়ে সালাম মুর্শিদীকে খুলনা-৪ আসনে প্রার্থী হবার সবুজ সংকেত দেয়া হয়। চূড়ান্ত প্রার্থী হিসেবে দলের সিদ্ধান্তের কথা জানানো হয়।
দলের সভানেত্রীর প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করে রফতানিমুখি পোশাক শিল্পের সর্ববৃহৎ সংগঠন বিজিএমই এর সাবেক সভাপতি সালাম মুর্শিদী জানান, দলের একজন নবীন সদস্য হিসেবে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার উন্নয়নের ধারাকে এগিয়ে নিয়ে যেতে তিনি বদ্ধপরিকর।

অনলাইন আপডেট

আর্কাইভ