ঢাকা, বৃহস্পতিবার 9 August 2018, ২৫ শ্রাবণ ১৪২৫, ২৬ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন

চুয়াডাঙ্গা সদর সংবাদদাতা: নিরাপদ সড়কের দাবিতে চুয়াডাঙ্গায় মানববন্ধন কর্মসুচি পালন করা হয়েছে। স্থানীয় শহীদ হাসান চত্বরে এ মানববন্ধন গড়ে তোলা হয়। কড়া পুলিশি পাহারায় মানববন্ধনে বক্তব্য দেন চুয়াডাঙ্গা জেলা নিরাপদ সড়ক চাই ব্যস্তবায়ন কমিটির সভাপতি অ্যাডভোকেট আলমগীর হোসেন, অ্যাডভোকেট মানি খন্দকার ও জেলা পরিষদ সদস্য নূরুন্নাহার কাকলী।
মুরাদনগর (কুমিল্লা)
নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন, অবস্থান কর্মসূচি, বিক্ষোভসহ ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করেছে কুমিল্লা মুরাদনগর উপজেলার গোমতা এলাকার ইসহাকিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা। ফলে ওই মহাসড়কে প্রায় ২ ঘন্টা যান চলাচল বন্ধ থাকে। ঘটনাস্থল পরিদর্শন করে জানাযায়, শনিবার সকাল সাড়ে ১০টায় শিক্ষার্থীরা মহাসড়কে অবস্থান নেয়। এতে সড়কটিতে যানজটের সৃষ্টি হয়েছে।
আমতলী
নিরাপদ সড়ক চাই শিক্ষার্থীদের আন্দোলনের মুখে বাস চালক ও হেলপারদের নিরাপত্তার অজুহাত তুলে আমতলী থেকে সারা দেশের সাথে অভ্যন্তরীণ ও দুরপাল্লার বাস চলাচলা বন্ধ রয়েছে। সকাল থেকে আমতলী-তালতলী, আমতলী- কলাপাড়া-কুয়াকাটা, আমতলী- পটুয়াখালী- বরিশাল, আমতলী-কুষ্টিয়া. আমতলী-চট্টগ্রাম ও আমতলী- ঢাকা রুটের দুর পল্লার কোন বাস ছাড়েনি। ঘোষনা ছাড়াই আকস্মিক ভাবে বাস চলাচল বন্ধ করায় শুক্রবার সকাল থেকে এই রুটে চলাচলকারী শত শত যাত্রীরা পড়েছে মহাবিপাকে।

অনলাইন আপডেট

আর্কাইভ