ঢাকা, বৃহস্পতিবার 9 August 2018, ২৫ শ্রাবণ ১৪২৫, ২৬ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

শ্রীপুরে ট্রেন থেকে পড়ে আরো এক যুবক নিহত

গাজীপুর সংবাদদাতা: গাজীপুরের শ্রীপুরে কয়েক ঘন্টার ব্যবধানে একই এলাকায় চলন্ত ট্রেন থেকে ছিটকে নীচে পড়ে আরো এক যুবক নিহত হয়েছে। নিহতের নাম মনিরুল ইসলাম (২৭)। সে জয়পুরহাট জেলা সদরের দুলুপাড়া এলাকার আব্দুল ওয়াদুদের ছেলে।
জয়দেবপুর রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই এস এম রকিবুল হক ও রেলওয়ের শ্রীপুর স্টেশন মাস্টার হারুন অর রশীদ জানান, গাজীপুরের শ্রীপুর উপজেলার সাতখামাইর এলাকায় ভাড়া বাসায় থেকে স্থানীয় এক গার্মেন্টসে চাকুরী করতো মনিরুল ইসলাম। বৃহষ্পতিবার সকালে শ্রীপুরের গাড়ারণ এলাকায়  ঢাকা-ময়মনসিংহ রেলরুটের পাশে তার লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। খবর পেয়ে রেলওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে। এসময় নিহতের কাছে থাকা মোবাইল ফোনের মাধ্যমে তার স্বজনদের সঙ্গে যোগাযোগ করে পরিচয় নিশ্চিত হওয়া যায়। ধারণা করা হচ্ছে, ভোরে ধীরগতিতে চলমান  ট্রেনে উঠতে গিয়ে ছিটকে নীচে পড়ে ওই ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে সে ঘটনাস্থলেই নিহত হয়।   
প্রসঙ্গতঃ প্রায় একই এলাকায় বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে মোহনগঞ্জগামী মোহনগঞ্জ এক্সপ্রেস নামের চলন্ত ট্রেন থেকে ছিটকে নীচে পড়ে অপর এক যুবক নিহত হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ