ঢাকা, শুক্রবার 10 August 2018, ২৬ শ্রাবণ ১৪২৫, ২৭ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

সাবেক সেনা কর্মকর্তা হাসিনকে তুলে নেওয়ার অভিযোগ

স্টাফ রিপোর্টার : র‌্যাবের একটি ব্যাটালিয়নের সাবেক অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল (চাকরিচ্যুত) হাসিনুর রহমানকে ডিবি পরিচয়ে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ করেছে তাঁর পরিবার। বুধবার রাত সাড়ে ১০টার দিকে রাজধানীর মিরপুরের ডিওএইচএস এলাকা থেকে তাঁকে তুলে নিয়ে যাওয়া হয় বলে পরিবারের অভিযোগ।

হাসিনুর রহমানের স্ত্রী শামীমা আক্তার জানান, বুধবার রাতে হাসিনুর রহমান মিরপুর ডিওএইচএসে এক বন্ধুর বাসায় দাওয়াত খেতে যান। সেখান থেকে নিচে নেমে দেখেন, কিছু লোক দাঁড়িয়ে আছেন। তাঁরা তাঁকে একটি গাড়িতে তুলে নেওয়ার চেষ্টা করেন। এ সময় তিনি চিৎকার দিলে আশপাশের লোকজন জড়ো হয়। তখন ওই ব্যক্তিরা নিজেদের ডিবি পুলিশের পরিচয় দিয়ে হাসিনুর ও তাঁর বন্ধুর বাড়ির নিরাপত্তারক্ষীকে তুলে নিয়ে যান। কিছু দূর যাওয়ার পর ওই নিরাপত্তারক্ষীকে ছেড়ে দেওয়া হয়। এরপর থেকে হাসিনুরের কোনো খোঁজ নেই।

শামীমা জানান, এ ঘটনায় তিনি ওই রাতেই পল্লবী থানায় অভিযোগ দিতে যান। গভীর রাত পর্যন্ত সেখানে বসে থাকেন। কিন্তু পুলিশ তাঁর কোনো অভিযোগ গ্রহণ করেনি।

হাসিনুর রহমান কয়েক বছর আগে সেনাবাহিনী থেকে চাকরিচ্যুত হন।

পল্লবী থানার ওসি নজরুল ইসলাম গতকাল বৃহস্পতিবার বলেন, হাসিনুরের পরিবারের দেওয়া অভিযোগ আজ পুলিশ গ্রহণ করেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান ওসি।

 

অনলাইন আপডেট

আর্কাইভ