ঢাকা, শুক্রবার 10 August 2018, ২৬ শ্রাবণ ১৪২৫, ২৭ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

ঋণগ্রস্ত যুবকের আত্মহত্যা রাজশাহীতে বন্দুকযুদ্ধে মাদককারবারি গুলীবিদ্ধ

 

রাজশাহী অফিস : রাজশাহীর চারঘাটে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে মানিক নামে এক মাদক ব্যবসায়ী গুলীবিদ্ধ হয়েছেন। বুধবার রাতে এ ঘটনার পর তাকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়।

চারঘাট থানার পুলিশ জানায়, বুধবার রাতে চারঘাট উপজেলার মুক্তারপুর গ্রামের ধনিচা বিলের মধ্যে একদল মাদক ব্যবসায়ী অবস্থান নেয়। এই খবর পেয়ে পুলিশ সেখানে অভিযান চালায়। এসময় বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী গুলীবিদ্ধ হয়। পরে ঘটনাস্থল থেকে বিদেশী পিস্তল, গুলী ও ফেনসিডিল উদ্ধার করা হয়। এতে তিন পুলিশ আহত হয়।

ঋণের দায়ে যুবকের আত্মহত্যা : বুধবার বিকেলে পুঠিয়া উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের ছাতারপাড়া গ্রামে এক যুবক বিষপানে আত্মহত্যা করে। পুঠিয়া থানার পুলিশ জানায়, ছাতারপাড়া গ্রামের মৃত প্রদীপ কুমার চন্দ্র অধিকারী (৩২) বিষপানে আত্মহত্যা করেছে বলে তাদের ধারণা করছে। বুধবার সকালে প্রদীপ অধিকারীর স্ত্রী তপনী রানী অধিকারী এনজিওতে চাকরি করার সুবাদে বাড়িতে প্রদীপ একাই ছিলো। বিকেলে বিষ খাওয়ায় তার বমি হতে লাগলে প্রতিবেশীরা তাকে ভালুকগাছি ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। কিন্তু কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরিবারের দাবী, সে অত্যন্ত ঋণগ্রস্ত হয়ে পড়ায় মানসিক ভাবেও অসুস্থ ছিলো। অতিরিক্ত ঋণের বোঝা সইতে না পেরে সে বিষপান করে আত্মহত্যা করে।

অনলাইন আপডেট

আর্কাইভ