ঢাকা, শুক্রবার 10 August 2018, ২৬ শ্রাবণ ১৪২৫, ২৭ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

সিংড়ায় র‌্যাবের অভিযানে ইউপি সদস্যসহ ১৮ মাদক ব্যবসায়ী ও জুয়ারি আটক ॥ বিভিন্ন মেয়াদে সাজা

সিংড়া (নাটোর) সংবাদদাতা : নাটোরের সিংড়ায় র‌্যাব-৫, সিপিসি-২ এর অভিযানে মাদক সংরক্ষণ, প্রকাশ্যে সেবন ও জুয়া খেলার অপরাধে শুকাশ ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের সদস্য ও ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ভোটাসহ ১৮ জন মাদক ব্যবসায়ী, মাদকসেবী ও জুয়ারুকে হাতেনাতে গ্রেফতার করে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করেছে র‌্যাবের ভ্রাম্যমান আদালত। 

বুধবার বিকেলে ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি মোঃ আজমল হোসেন, ও সিংড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও এক্সিকিউটিভ ম্যাসিস্ট্রেট বিপুল কুমার এর যৌথ নেতৃত্বে উপজেলার চৌগ্রাম এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে বিক্রয় প্রকাশ্যে মাদক সেবন ও জুয়া খেলার অপরাধে ১১ লিটার চোলাই মদ, ১০ সেট প্লেইং কার্ড ও নগদ চুয়ান্ন হাজার দশ টাকাসহ ১৮জনকে আটক করা হয়। আটককৃতরা হলেন, কাউসার হোসেন (৩৬), আব্দুল হান্নান (৫০), সাইফুল সরদার (৩৮), রবিউল করিম (৩৫), আফাজ (৬০), শাহাদত হোসেন (৪৬), মুক্তার হোসেন (৩৭), খাইরুল ইসলাম (৪০), ফারুক (৩৫), সাইফুল ইসলাম (৪৫), রাজু (২৫), জাইদুল (৩৫), রফিক (৩৫), আমিরুল ইসলাম (৩২), শহিদুল ইসলাম (৫৫), আইয়ুব আলী (৪৫), শাহজাহান আলী (৫৪), আঃ রাজ্জাক (৩৬), 

ভ্রাম্যমান আদালত কর্তৃক ১নং হতে ২নং আসামীর ৬ মাস, ৩নং হতে ৬নং আসামীর ৪মাস, ৭নং আসামীর ৩মাস, ৮নং হতে ১৮নং আসামীর ১এক মাস বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন সিংড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও এক্সিকিউটিভ ম্যাসিস্ট্রেট বিপুল কুমার এর আদালত। ভ্রাম্যমান আদালতের নির্দেশে গ্রেফতারকৃত আসামীগণকে নাটোর জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। উল্লেখ্য যে, ভ্রাম্যমান আদালতের নির্দেশে উদ্ধারকৃত আলামত সমূহ ধ্বংস করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ