ঢাকা, শুক্রবার 10 August 2018, ২৬ শ্রাবণ ১৪২৫, ২৭ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

সিরাজদিখানে কুখ্যাত গরু চোর আটক 

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) সংবাদদাতা : মুন্সীগঞ্জের সিরাজদিখানে সুরুজ (৩০) নামে এক কুখ্যাত গরু চোরকে আটক করা হয়েছে। গতকাল বুধবার রাত ৩ টার দিকে গরু চুরি করে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসী আটক করে পর দিন বৃহস্পতিবার সকাল ৮টায় সিরাজদিখান থানায় সোপর্দ করে। সে গাজীপুর জেলার টংগী উপজেলার টংগী গ্রামের মৃত সিরাজ মিয়ার পুত্র। 

জানা যায়, উপজেলার উত্তর তাজপুর গ্রামের রবি ঢালীর গরুর ঘরে টিনের শব্দ পেয়ে তার স্ত্রী আনোয়ারা বেগম বের হয়ে দেখেন গরু ঘর গরু শূন্য। পরে বাড়ীর সামনে রাস্তায় গিয়ে দেখেন ৩ জন লোক তার ৩টি গরু নিয়ে চলে যাচ্ছে। তার ডাক-চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে ৩ জন লোক দৌড়ে পালিয়ে যায়। পরে রবি ঢালী তার নিকটতম আত্মীয়কে মুঠোফোনে বিষয়টি জানালে উপজেলার থৈরগাও রাস্তায় এলাকার লোকজন গরু চোর সুরুজকে আটক করে। বাকী ২ গরু চোর পালিয়ে যায়। গরু চুরির অপরাধে এলাকাবাসী হালকা পাতলা সায়েস্তা করে পর দিন সকালে সিরাজদিখান থানা পুলিশে সোপর্দ করে। 

সিরাজদিখান থানার ডিউটি অফিসার এ এস আই সোহাগ জানান, আজ সকালে সুরুজ নামে এক গরু চোরকে থানায় দিয়ে গেছে এলাকাবাসী। যার গরু চুরির করেছিল সে বাদী হয়ে একটি লিখিত অভিযোগ করেছেন। মামলা রুজু প্রক্রিয়াধীন।

অনলাইন আপডেট

আর্কাইভ