ঢাকা, শনিবার 11 August 2018, ২৭ শ্রাবণ ১৪২৫, ২৮ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

ফ্রেন্ডলি ফুটবল ম্যাচে রবি’কে হারালো বিএসপিএ

স্পোর্টস রিপোর্টার : বাংলাদেশ স্পোর্টস প্রেস এসোসিয়েশন (বিএসপিএ) এবং মোবাইল  সেবাদানকারী প্রতিষ্ঠান রবি'র মধ্যে গতকাল একটি  ফ্রেন্ডলি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। বাফুফে টার্ফে অনুষ্ঠিত ম্যাচে বিএসপিএ ৩-২ গোলে রবি'কে হারিয়েছে। প্রথমার্ধে বিএসপিএ ২-০ গোলে এগিয়ে ছিল। বিএসপিএ'র পক্ষে সাদমান সাকিব, রাশেদুল ইসলাম এবং অধিনায়ক মিথুন আশরাফ একটি করে  গোল করেন। 

রবি’র পক্ষে শাহরিয়ার এবং আদিল একটি করে গোল পরিশোধ করেন। খেলায় যৌথভাবে ম্যাচসেরা নির্বাচিত হন বিএসপিএ'র রাশেদুল ইসলাম এবং গোলরক্ষক কাজী সাবির। খেলা শেষে বিএসপিএ সভাপতি  মোস্তফা মামুন বিজয়ীদের হাতে পুরস্কার তুলে  দেন। এসময় রবির পক্ষে উপস্থিত ছিলেন  হেড অব কর্পোরেট এফেয়ার্স সাহেদ আলম এবং বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ। 

বিএসপিএ খেলোয়াড় তালিকা- টিম লিডার লাল্টু ভাই, ম্যানেজার- মজিবুর রহমান, কোচ- এস বি চৌধুরী শিশির, কো- অডিনেটর- কাজী শহিদুল আলম, টিম- সাদমান সাকিব, মাহবুব সরকার, মিথুন আশরাফ, রাসেদুল ইসলাম, শফিক কলিম, অলোক হাসান, রুমেল খান, মো: সালাউদ্দিন, সালাউদ্দিন মোহাম্মদ সুমন, নাগিব বাহার রাতুল, মাহিদুল আলম বাবু, কাজী সাবির, ফয়সাল তিতুমীর, আশরাফুল আলম, রাজিব খান, শান্ত মোহাম্মদ, স্বপন বসু, কবিরুল ইসলাম ও মাহমুদুন্নবী চঙ্চল, মাহফুজুল ইসলাম।

অনলাইন আপডেট

আর্কাইভ