ঢাকা, শনিবার 11 August 2018, ২৭ শ্রাবণ ১৪২৫, ২৮ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

পল্লীকবি জসীমউদ্দিন স্মৃতি গোল্ড মডেল স্কলারশিপ পরীক্ষা সম্পন্ন

পল্লী কবি জসীম উদ্দীন স্মৃতি গোল্ড মেডেল স্কলারশিপ পরীক্ষা হল পরিদর্শন করছেন সাবেক জজ মনজুর মাহমুদ খান ও অতিথিবৃন্দ -সংগ্রাম

বিদ্যানিকেতন ইনস্টিটিউটের-আয়োজনে ও পৃষ্ঠপোষকতায় পল্লী কবি জসীম উদ্দীন স্মৃতি গোল্ড মেডেল স্কলারশিপ পরীক্ষা ২০শে জুলাই, ১৮ সম্পন্ন হল। এতে বিপুলসংখ্যক শিক্ষার্থী অংশগ্রহণ করে। এতে প্রধান পরিদর্শক হিসাবে উপস্থিত ছিলেন সাবেক সিনিয়র জজ মনজুর মাহমুদ খান, বিশেষ পরিদর্শক হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক স্বদেশ চক্রবর্তী, মুক্তিযোদ্ধা শ্যামল মিত্র, মোঃ জসিম উদ্দীন চৌধুরী, কবি সজল দাশ, অধ্যক্ষ রতন দাশ গুপ্ত, অধ্যক্ষ মিজানুর রহমান, মিসেস রোজিনা হালদার, মোঃ আবদুর রহিম, সুভাষ চৌধুরী টাংকু, সিবলী সাদেক কফিল, মোজাম্মেল হক সুজন, এমরান সোহেল, মাসুদুর রহমান ও আল-তায়ীর। এতে হল সুপারের দায়িত্ব পালন করেন সিনিয়র শিক্ষিকা রঞ্জনা পাল, সহকারী হিসাবে দায়িত্ব পালন করেন মাষ্টার আশীষ কুমার নাথ। পর্যবেক্ষকের দায়িত্ব পালন করেন নুর নেচ্ছা মুক্তা, নাসরিন সুলতানা, পূর্ণিমা রানী সাহা, পূর্ণিমা চক্রবর্তী, সুপ্রিয়া ভট্টাচার্য্য, খালেদা বেগম, সৈকত দেব, স্মৃতি দাশ, অনামিকা বড়–য়া, জান্নাতুল নাঈম, মোঃ হারুন, মোঃ জাফর প্রমুখ।
উল্লেখ্য, এই পরীক্ষাটি এ বছর ১২ বছর পূর্ণ করে ১৩ বছরে পর্দাপণ করেছে। পরীক্ষার ফলাফল আগামী ২০শে আগস্ট প্রকাশ করা হবে। পরিদর্শন শেষে প্রধান পরিদর্শক বলেন, পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করে দেখলাম শিক্ষার্থীর সংখ্যা পরীক্ষা কেন্দ্রের শৃঙ্খলা নিয়ম কানুন, পরীক্ষার্থীদের মনোনিবেশ সহকারে প্রশ্নপত্রের উত্তর দান সবই খুব সুন্দর এবং আকর্ষণীয় লেগেছে আমার কাছে, আমি সফল উদ্যোক্তার প্রশংসা করছি। বিশেষ পরিদর্শক বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক স্বদেশ চক্রবর্তী বলেন, কোমল মতি শিক্ষার্থীদের মেধা বিকাশে পল্লী কবি জসীম উদ্দীন স্মৃতি গোল্ড মেডেল স্কলারশিপ পরীক্ষা ২০১৮ সত্যিই প্রশংসার দাবি রাখে। আমার মনে হয়েছে পরীক্ষা পদ্ধতি পাবলিক পরীক্ষার মতোই নিয়ম নীতির আলোকে সম্পন্ন হয়েছে। শিক্ষার্থীদের উপস্থিতি চোখে পড়ার মত, আমি এই প্রতিষ্ঠানের সফলতা কামনা করছি। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ