ঢাকা, শনিবার 11 August 2018, ২৭ শ্রাবণ ১৪২৫, ২৮ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

ট্রাফিক সপ্তাহ উপলক্ষে আগৈলঝাড়ায় ভ্রাম্যমান আদালতের যানবাহন আটক ও ফুটপাত দখল উচ্ছেদ

আগৈলঝাড়া (বরিশাল) সংবাদদাতা: নিরাপদ সড়ক বাস্তবায়নে ট্রাফিক সপ্তাহ উপলক্ষে বরিশালের আগৈলঝাড়ায় কাগজপত্র বিহীন যানবাহন আটক, জরিমানা আদায় ও ফুটপাতের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করেছে উপজেলা ভ্রাম্যমান আদালত।
গতকাল সকালে উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল ভ্রাম্যমান আদালতের মাধ্যমে উপজেলা শহরের প্রধান সড়কে যানবাহনের কাগজপত্র পরীক্ষা নিরীক্ষা করেন। আদালত সূত্রে জানা গেছে, পুলিশের সহযোগীতায় করা ভ্রাম্যমান আদালতে কাগজপত্র দেখাতে না পারায় চারটি মোটর সাইকেল আটক করেন আদালত। এসময় হেলমেট ব্যবহার না করায় কাঠিরা গ্রামের সুনীল হালদারের ছেলে সম্রাট হালদারকে ৫শ টাকা জরিমানা করে তা আদায় করা হয়। ভ্রাম্যমান আদালত অবৈধভাবে ফুটপাত ব্যবহার করে ব্যবসা পরিচালনা করার অপরাধে ফল ব্যবসায়ি দীপক বৈরাগী, নীল রতন বাইন, মো. হুমায়ুন খান প্রত্যেককে ২শ টাকা করে ৬শ টাকা জরিমানা করে আদায় করেন।
থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক মোল্লা জানান, তিনি নিজে, ওসি (তদন্ত) আকরাম হোসেনসহ থানা পুলিশ শহরের বিভিন্ন পয়েন্টে যানবাহন চেকিং অব্যাহত রেখেছেন। প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় দুপুর পর্যন্ত দু’টি মোটরসাইকেল আটক করে মামলা দেয়া হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ