ঢাকা, শনিবার 11 August 2018, ২৭ শ্রাবণ ১৪২৫, ২৮ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

ট্রলি ভর্তি সার আটক

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা: সরকারী বিধিমালা লঙ্ঘন করে ফুলবাড়ী থেকে হাটে যাওয়া প্রায় ১ লক্ষ ৫০ হাজার টাকার ইউরিয়া সার ভর্তি ট্রলি মিঠাপুকুর থানার পুলিশ আটক করেছে। জানা যায় গত ৫ আগষ্ট ফুলবাড়ী থেকে প্রায় ২ শত বস্তা ইউরিয়া সার মিঠাপুকুর উপজেলার শুকুরের হাট এলাকার সার ব্যবসায়ী মো: বাইজিত বোস্তামি মেসার্স ইসলাম ট্রেডার্স প্রোঃ খোরশেদুল আলম (লালু) বিসিআইসি’র সার ডিলার ফুলবাড়ী থেকে ক্রয় করে নিয়ে যান বলে জানান। রংপুর জেলার মিঠাপুকুর থানার পুলিশ গত ৫ আগষ্ট রবিবার সন্ধ্যা ৭ টায় গোপন সূত্রের সংবাদ পেয়ে শুকুরের হাট এলাকায় পাকা রাস্তায় সার ভর্তি ট্রলিটি আটক করে রাতেই মিঠাপুকুর থানায় নিয়ে যান।
সেখানে সার ব্যবসায়ীকে পুলিশ জিজ্ঞাসাবাদ করলে মিঠাপুকুর থানার পুলিশকে জানান, ফুলবাড়ীর সার ব্যবসায়ীর নিকট থেকে ক্রয় করেছি। সরকারী বিধিমালায় এক উপজেলার লাইসেন্স ধারী বিসিআইসি’র সার ডিলার সার উত্তোলন করে জেলার বাহিরে কোন উপজেলায় বিক্রি করার কোন বিধান নাই। কিন্তু অভিযোগ উঠেছে উক্ত সারের ডিলার সার উত্তোলন করে জেলার বাহিরে বিক্রি করছেন। এ ব্যাপারে মেসার্স ইসলাম ট্রেডার্স প্রোঃ মো: খোরশেদুল আলম (লালু) বিসিআইসি’র সার ডিলার ফুলবাড়ী এর সাথে সার আটকের বিষয়ে কথা বললে তিনি সাংবাদিক কে জানান এ বিষয়ে আমি কিছু জানিনা।
আমরা এ ভাবে কোন সার বিক্রি করি না। অপর দিকে ফুলবাড়ী উপজেলার কৃষি কর্মকর্তা এটিএম হামীম আশরাফের সাথে কথা বললে তিনি সাংবাদিকদের কে জানান এ বিষয়ে আমি কিছু জানিনা। মিঠাপুকুর থানার পুলিশ প্রশাসনের সাথে গতকাল ০৬ আগষ্ট সোমবার সার আটকের বিষয়ে কথা বললে জনৈক্য এক পুলিসের এসআই জানান ট্রলি ভর্তি সার আটক রয়েছে। এর বেশি কিছু আর জানায় নি।

অনলাইন আপডেট

আর্কাইভ