ঢাকা, শনিবার 11 August 2018, ২৭ শ্রাবণ ১৪২৫, ২৮ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

সংক্ষিপ্ত সংবাদ

মিরসরাই (চট্টগ্রাম) সংবাদদাতা: মিরসরাইয়ের জোরারগঞ্জ থানা পুলিশের তালিকাভূক্ত সন্ত্রাসী ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বারইয়ারহাট অঞ্চলে ছিনতাইকারী দলের প্রধান আকতার হোসেনকে (২৮) গ্রেপ্তার করেছে পুলিশ। উপজেলার চিনকী আস্তানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। আকতার জোরারগঞ্জ ইউনিয়নের উত্তর সোনাপাহাড় গ্রামের মফিজুল হকের ছেলে। তাঁর বিরুদ্ধে জোরারগঞ্জ থানায় ছিনতাই, হত্যা চেষ্টা, মারামারি,ডাকাতির প্রস্তুতি ও মাদকদ্রব্য আইনে সহ ৭টি মামলা রয়েছে।
বিদ্রোহী প্রার্থী নির্বাচিত
কলাপাড়া(পটুয়াখালী): পটুয়াখালীর কলাপাড়ায় পায়রা বন্দর সংলগ্ন এলাকার লালুয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ.লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী শওকত হোসেন (তপন বিশ্বাস) ঘোড়া প্রতীক নিয়ে ৪৭৩৪ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী ইসলামী আন্দোলনের জসিম উদ্দিন হাতপাখা প্রতীক নিয়ে ৩৭৭৩ ভোট পেয়েছেন। বৈরি আবহাওয়া উপেক্ষা করে ভোটারদের ব্যাপক উপস্থিতির মধ্য দিয়ে শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে এ ভোটগ্রহন অনুষ্ঠিত হয়েছে।
ঘর নির্মাণে বাধা
রাজাপুর (ঝালকাঠি): ঝালকাঠির রাজাপুরে বসবাসে অনুপযোগি হয়ে পড়া শত বছরের পুরাতন বসতঘরটি ভেঙ্গে নতুন করে ঘর নির্মান করতে গেলে বাধাঁ দেওয়ার অভিযোগ পাওয়ার গেছে। উপজেলার পালট গ্রামের ফজলুল হকের পুরাতন বসতভিটায় সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এসব অভিযোগ করেন ফজলুল হকের ছেলে বেলায়েত তালুকদার। সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করেন, পালট মৌজার এস এ ৩৫৭ নং খতিয়ানের ২১১৬ নং দাগের উপরে আমার পূর্ব পুরুষ থেকে এ পর্যন্ত আমরা এই ঘরটিতে বসবাস করে আসছি কিন্তু এখন বসবাসে অনুপযোগি হওয়ায় নতুন করে ঘর নির্মান করতে গেলে প্রতিবেশি মৃত. হাচেন বেপারির ছেলে আলমগীর বেপারি, মৃত. কদম আলীর ছেলে রশিদ বেপারি ও আউয়াল বেপারিসহ কিছু অসাধু লোকজন আমার বৃদ্ধ বাবার কাছে মোটা অংকের চাঁদা দাবী করে। যাহা না দিতে পারায় আমাদের ঘর তুলতে বাধাঁ প্রদান করে এবং প্রাণনাশের হুমকি দেয়। এমতাবস্থায় তারা সুষ্ঠু তদন্তের মাধ্যমে প্রশাসনের উর্দ্ধতন মহলের কাছে আশু হস্তক্ষেপ কামনা করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ