ঢাকা, রোববার 12 August 2018, ২৮ শ্রাবণ ১৪২৫, ২৯ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

অধ্যক্ষ হাকীম ফেরদৌস ওয়াহিদ-এর স্মরণে শোকসভা ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত

গত শুক্রবার বক্শী বাজারস্থ হাকীম হাবিবুর রহমান ইউনানী মেডিকেল কলেজ মিলনায়তনে বাংলাদেশ ইউনানী মেডিক্যাল এসোসিয়েশন এবং হাকীম হাবিবুর রহমান ইউনানী মেডিকেল কলেজ-এর যৌথ উদ্যোগে হাকীম হাবিবুর রহমান ইউনানী মেডিকেল কলেজের অধ্যক্ষ, বাংলাদেশ ইউনানী মেডিক্যাল এসোসিয়েশন-এর মহাসচিব এবং বাংলাদেশ ইউনানী ও আয়ুর্বেদিক বোর্ডের সদস্য অধ্যক্ষ হাকীম ফেরদৌস ওয়াহিদ-এর আকষ্মিক মৃত্যুতে এক শোক সভা ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত হয়।

দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাদ্যমন্ত্রী ও কলেজ ম্যানেজিং কমিটির সভাপতি এডভোকেট মোঃ কামরুল ইসলাম এম.পি। 

বাংলাদেশ ইউনানী মেডিক্যাল এসোসিয়েশন-এর চেয়ারম্যান, হাকীম হাবিবুর রহমান ইউনানী মেডিকেল কলেজের ম্যানেজিং কমিটির সহ-সভাপতি এবং হামদর্দ বাংলাদেশ-এর ব্যবস্থাপনা পরিচালক ও চিফ মোতাওয়াল্লী ড. হাকীম মোঃ ইউছুফ হারুন ভূঁইয়ার সভাপতিত্বে মরহুমের স্মৃতি চারণ করেন হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশ-এর ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. আব্দুল মান্নান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. সীতেশ চন্দ্র বাছার, বাংলাদেশ ইউনানী ও আয়ুর্বেদিক বোর্ডের রেজিস্ট্রার এ.কে.এম. হারুনার রশিদ, বাংলাদেশ ইউনানী ঔষধ শিল্প সমিতির সভাপতি ড. সাঈদ আহমেদ সিদ্দিকী, কলেজ ম্যানেজিং কমিটির সদস্য হাকীম খোদাদাদ আহমেদ, মোঃ আব্দুস সালাম, মুহাম্মদ সেলিম উল্লাহ, হাকীম আ.খ. মাহবুবুর রহমান, হাকীম শাহ্ ইলহাম উল্লাহ চিশ্তী, হাকীম রেজাউল করিম, ডাঃ মিজানুর রহমান, হাকীম এম. এ. করিম সিদ্দিকী, ডাঃ নূরুজ্জামান সরকার মিলন, ডাঃ আলমগীর হোসেন, হাকীম খোরশেদুল আলম, হাকীম আশরাফুল ইসলাম লিটন, হাকীম রাশেদ শাহরিয়ার পলাশ ও হাকীম কৃষ্ণপদ গায়েন প্রমুখ। পরিশেষে তাঁর আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করা হয়। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ