ঢাকা, রোববার 12 August 2018, ২৮ শ্রাবণ ১৪২৫, ২৯ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

রাজশাহীতে সংঘর্ষে যুবক ও ট্রাক চাপায় এনজিও কর্মকর্তা নিহত

রাজশাহী অফিস : রাজশাহীর বাঘায় চাচাতো দুই ভাইয়ের সংঘর্ষে নিহত হয়েছে মিস্টার নামে অপর এক চাচাতো ভাই। শুক্রবার সাড়ে ৭টায় বাঘা হাসপাতাল থেকে রাজশাহীতে নেয়ার পথে মারা যায় মিস্টার। গুরুতর আহত হয় অপর চাচাতো ভাই শামীম। শুক্রবার সন্ধ্যে পৌনে ৭টায় উপজেলার গোরাঙ্গপুর এলাকায় এ ঘটনা ঘটে।
স্থানীয় লোকজন জানান, জমিজমার বিষয় নিয়ে মিস্টারের মা ও বোনের সাথে শামীমের বড় ভাই নজুর ঝগড়া বাধে। এ সময় মিস্টার ক্ষিপ্ত হয়ে ধারালো অস্ত্র নিয়ে শামীমকে কুপিয়ে জখম করে। পরে পাল্টা আক্রমণ করে মিস্টারকেও কুপিয়ে জখম করে প্রতিপক্ষ ভাইয়েরা। এ ঘটনায় আহত দু’জনকেই তাৎক্ষণিক উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নেয়ার পর তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পথের মধ্যে মারা যায় মিস্টার।
ট্রাক চাপায় নিহত : রাজশাহী মোহনপুর উপজেলার ধোপাঘাটা বান্দা পুকুর নামক স্থানে ট্রাক চাপায় কারিতাস নামক এনজিও’র কর্মকর্তা শরিফুল ইসলাম (৩৫) নিহত হয়েছেন। তিনি চাঁপাই নবাবগঞ্জ জেলার মহারাজপুর গ্রামের আলতাফ হোসেনের ছেলে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার সকাল ৭টার দিকে কারিতাস’র দুর্গাপুর শাখা ব্যবস্থাপক শরিফুল কর্মস্থলে যোগ দেয়ার জন্য মোটর সাইকেলযোগে নিজ বাড়ী চাঁপাইনবাবগঞ্জ হতে রওনা দেন। পথিমধ্যে মোহনপুর ধোপাঘাটা বাজার নিকট বান্দাপুকুর নামক স্থানে মোড়ে পৌঁছামাত্র ত্রি-মোহনী মোড় হতে ধোপাঘাটা গামী রংপুর ট-০২-০০৪৬ ট্রাকটি এনজিও কর্মকর্তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু। ঘাতক ট্রাকটি জব্দ ও ড্রাইভারকে আটক করে থানা হেফাজতে নেয়া হয়। ড্রাইভার আক্তার আলী আতা রাজশাহী রাজপাড়া থানার লক্ষ্মীপুর চন্ডিপুর মহল্লার নওশেদ আলীর ছেলে।

অনলাইন আপডেট

আর্কাইভ